1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

সুনামগঞ্জে শীতার্থদের পাশে দাড়িয়েছে “প্রত্যাশা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড নামের বেসরকারী সংগঠন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৯৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

সুনামগঞ্জে শীতার্থদের পাশে দাড়িয়েছে “প্রত্যাশা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড নামের বেসরকারী সংগঠন। হাড়কাপানো শীতে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ২ শতাধিক কম্বল বিতরন করা হয়। শুক্রবার বিকালে সংগঠনের নতুনপাড়াস্থ কার্যালয়ে বিতরন করা হয়। সুনামগঞ্জ পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডের দুস্থ, শিশু, বৃদ্ধ, অসহায় ও দরিদ্র মানুষের মাঝে প্রথমবারের মত শীত বস্ত্র বিতরন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা সমবায় কর্মকর্তা বশির আহমেদ, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এড শামসুল আবেদীন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমিতির সভাপতি চন্দন প্রসাদ রায়, ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সমিতির সম্পাদক গোলাম সাবেরীন সাবু, লন্ডন প্রবাসী হাজী আব্দুল খালেক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড, মাহবুবুল হাসান শাহিন ও সুদীপ চন্দ্র দাস। এছাড়াও “প্রত্যাশা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড” এর অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির সহ- সভাপতি মোস্তাক আহমেদ, সমিতির কোষাধক্ষ্য শিপলু চন্দ্র কর, সমিতির ব্যবস্থাপনা কমিটির সদস্য রতন লাল ধর, সুব্রত বণিক, মোঃ নজরুল ইসলাম, তিতাস রঞ্জন তালুকদার, রবিন কান্তি দেব, হাবিবুর রহমান সহ নতুন পাড়া ও সুনামগঞ্জ পৌর এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। এ সময় বক্তারা বলেন, এই প্রচন্ডশীতে সমাজের বিত্তবান ও সামাজিক সংগঠনগুলো এগিয়ে আসলে কোন মানুষই শীতের কষ্ট ভোগ করতে হতো না। প্রতিবছরই যেন এই সংগঠন মীতার্থ মানুষের পাশে এসে দাড়ায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন