1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ

স্টাফ রিপোর্টার:
  • আপডেট করা হয়েছে রবিবার, ৭ এপ্রিল, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

 

সুনামগঞ্জে আরপিন নগর ফাউন্ডেশনের উদ্যোগে ও সুনামগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদপ্রার্থী আমির হোসেন’র অর্থায়নে  সপ্তম বারের মতো মাদ্রাসায় পড়োয়া শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ করা হয়েছে।

আজ (০৭ এপ্রিল) রবিবার দুপুরে সদর উপজেলার নুরুল্লা গ্রামের হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ হয়। এ সময়  উপস্থিত ছিলেন সৌরভ আহমেদ, আবুল কালাম, রাব্বি, উতফল প্রমুখ।

কোরআন শরিফ বিতরণ শেষে আমির হোসেন বলেন, এই রমজান মাসে কোরআন এসেছে আমাদের কল্যাণের জন্য। কোরআন এর আলোকে নিজেকে আলোকিত করতে হবে। আল্লাহকে পাওয়ার আর ও একটি মাধ্যম হলো কোরআন দান।

কোরআন দান হলো পূণ্যের কাজ। অন্য সময়ের চেয়ে রমজানে এক পূণ্যে ৭০ থেকে ৭০০ গুণ বেশি সওয়াব। আসুন রমজানে যতটুকু সময় আছে এর প্রতিটি মুহূর্তকে কাজে লাগাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন