1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

সুনামগঞ্জে বিদ্যুৎ কেড়ে নিল ৫ সন্তানের জননীকে

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৫৭ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের তাহিরপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৫ সন্তানের জননীর করুণ মৃত্যু হয়েছে। নিহত আছিয়া বেগম (৪৫) উপজেলার বাদাঘাট ইউনিয়নের মল্লিকপুর গ্রামের বাদল মিয়ার স্ত্রী। তার ৪ ছেলে ১ মেয়ে রয়েছে। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, শুক্রবার (২৩ জুন) বিকালে বাদাল মিয়ার পার্শ্ববর্তী মইনুল হকের রান্না ঘরে হঠাৎ আগুন লাগে। আগুন লাগার কিছুক্ষণ পর মইনুল হকের লোকজন সহ প্রতিবেশীরা পানি দিয়ে নিভিয়ে ফেলেন। এসময় রান্না ঘরে থাকা কারেন্টের তার সহ আসবাবপত্র আগুনে পুড়ে যায়। বিকাল ৫টার দিকে আগুনে পুড়ে যাওয়া জিনিসপত্র দেখতে যান নিহত আছিয়া বেগম সহ কয়েকজন। একপর্যায়ে মইনুল হকের রান্না ঘরের সঙ্গে থাকা বসত ঘরের টিনের বেড়ায় হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই আছিয়া বেগম মৃত্যুবরণ করেন। অন্যরা এসময় দ্রুত সটকে পড়েন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন বলেন, সংবাদ পেয়ে বাদাঘাট পুলিশ ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ জাহাঙ্গীর হোসেন ও এএসআই নাজিম সহ পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে সুনামগঞ্জ মর্গে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন