1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঢাকা দক্ষিন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক শেখ মো: আজাহার এর ব্যক্তিগত অর্থায়নে সুনামগঞ্জের বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে রান্না করা  ও শুকনা খাবার বিতরণ করা হয়েছে। তিনি ৫ দিন ব্যাপী দুর্গম হাওর এলাকায় ত্রাণ বিতরন করছেন।

শুক্রবার সকালে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ সম্মুখে ত্রাণ বিতরণের উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: সফর উদ্দিনসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা। শেখ আজাহার জানান, আমাদের নেত্রীর নির্দেশে বন্যার্তদের মাঝে আমার ব্যক্তিগত তহবিল থেকে ১৫ হাজার পরিবারের মাঝে ৫ দিন ব্যাপী খাবার বিতরণ করতেছি। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জাতির কল্যানে জীবন বাজি রেখে কাজ করছেন। আমরা তার কর্মী হিসেবে আমার ব্যক্তিগত তহবিল থেকে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ, অভুক্ত ও অনাহারি মানুষের পাশে থাকার চেষ্টা করছি। আমার সাথে প্রায় ৪০জন নেতাকর্মী ত্রাণ সহায়তার কাছে নিয়োজিত আছেন। প্রয়োজনে আরও ত্রাণ সহায়তা দেয়া হবে। যতক্ষন এই অনাহারী মানুষগুলো অভুক্ত থাকবে ততক্ষনই আমার কার্যক্রম চলবে। স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ,শ্রমিকলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সার্বিক সহযোগিতা করছেন। আমি তাদের কাছে কৃতজ্ঞ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন