1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

সুনামগঞ্জের হবতপুর গ্রামে পূর্ব শত্রুুতার জেরে মাদ্রাসা শিক্ষার্থী ছুরিকাঘাতে গুরুতর জখম

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২০ মে, ২০২৩
  • ১৫৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জসদর উপজেলার লক্ষনশ্রী ইউনিয়নের হবতপুর গ্রামের পূর্ব শত্রুুতার জের ধরে মাদ্রাসা শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটে শুক্রবার বাদ আসরের নামাজের পর হবতপুর বাজার রাইছ মিলের সম্মুখে। আহত শিক্ষার্থী জাবেদ (১৫) হবতপুর গ্রামের ওলিবুর রহমান এর পুত্র। সে টেকেরঘাট দ্বীনি মাদ্রাসার ৯ম শ্রেণীর শিক্ষার্থী। এ ঘটনার সুত্র ধরে দু’পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনাও ঘটেছে বলে জানা যায়। এ ঘটনায় আহত জাবেদের চাচা জিয়াউর রহমান বাদী হয়ে সুনামগঞ্জ সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ ও স্থানীয় সুত্র জানায়, আহত জাবেদ এর চাচা জিয়াউর রহমান এর সাথে একই গ্রামের দর্জি ব্যবসায়ী রেজাউর রহমান তারেকের মাঝে বিভিন্ন বিষয় নিয়ে মামলা মোকদ্দমা চলমান আছে। তারই জের ধরে ঘটনার সময়ে মাদ্রাসা শিক্ষার্থী জাবেদ মিয়া আসরের নামাজ শেষে বাড়ী ফেরার পথে তারেকের নেতৃত্বে তার পথরোধ করে এবং দাড়ালো কিরিজ দিয়ে জাবেদের বুকের ডান পার্শ্বে ঘাই মারিয়া ছিদ্রযুক্ত জখম করে এবং হাত দ্বারা প্রতিহত করতে গিয়ে তার ডান হাতে কিরিছের উপর্যপুরি ঘাইয়ের কারণে গুরুতর জখম হয়। গুরুতর আহত অবস্থায় জাবেদকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা আরও জানান, হবতপুর গ্রামের ফয়জুর রহমানের ছেলে রেজাউর রহমান তারেক পেশায় একজন দর্জি ব্যবসায়ী। চলতি বছরের প্রথম দিকে কিন্ডার গার্টেন স্কুলের ড্রেস বানানোর অর্ডার না দেয়ায় আহত জাবেদের চাচা সভাপতি জিয়াউর রহমানের সাথে হবতপুর গ্রামের ফয়জুর রহমানের ছেলে রেজাউর রহমান তারেকে শত্রুুতার সৃষ্টি হয়। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বেশ কয়েকবার উত্তেজনা দেখা দিয়েছে এবং মামলা মোকদ্দমাও চলমান রয়েছে।

আহত জাবেদের চাচা জিয়াউর রহমান স্থানীয় হবতপুর মসজিদের মোতাওয়াল্লি, লিটলবার্ড কিন্ডার গার্টেনের ক্যাশিয়ারের  দায়িত্ব পালন করছেন। হবতপুর বাজারে তার একটি ফার্মেসীর ব্যবসাও রয়েছে।

এ দিকে আহত রেজাউর রহমান তারেকের বড় ভাই আতাউর রহমান জানান, আমার ভাইকে একা পেয়ে বেদড়ক মারপিট করিয়া গুরুতর জখম করিয়াছে। আমার ভাই সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্চা লড়ছে।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইখতেয়ার উদ্দিন চৌধুরী জানান, হবতপুর গ্রামের দুপক্ষের সংঘর্ষের ঘটনায় দুটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ দুটি তদন্তপুর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন