1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

সুনামগঞ্জের সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা চাই-নবাগত ডিসি রাশেদ ইকবাল চৌধুরী

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী বলেছেন, আমি সুনামগঞ্জে বিগত দিনে কর্মরত ছিলাম। আমার কিছটা ধারনা আছে সুনামগঞ্জ সম্পর্কে। এছাড়াও আপনাদের কাছ থেকে সহযোগিতা পেলে সবাইকে নিয়েই কাজ করতে চাই। সুনামগঞ্জের ভৌগলিক অবস্থান অন্যান্য জেলার চেয়ে আলাদা। এখানকার কাজের ধরন ও আলাদা। তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকে সবাইকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি আরও বলেন, সুনামগঞ্জের পিছিয়ে পড়া জনগোষ্টিকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা চাই এবং যে কোন উন্নয়নমুলক কাজে অনিয়ম চোখে পড়লে আমাকে জানালে তাৎক্ষনিক সমাধানের চেস্টা করব।  বৃহস্পতিবার বিকেলে  সুনামগঞ্জের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সুনামগঞ্জের সুশীল সমাজ ও গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক রেজাউল করিমের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আলী আমজাদ. শিক্ষাবিদ পরিমল কান্তি দে, সনাক সভাপতি নুরুর রব চৌধুরী, সমাজসেবক ডা সৈয়দ মনোয়ার আলী, অ্যাডভোকেট সালেহ আহমদ. এডিশনাল পিপি অ্যাডভোকেট সামসুল আবেদীন, মহিলা পরিষদের গৌরী ভট্টাচার্য. সুনামগঞ্জ পৌর কলেজের প্রভাষক শাহ আবু নাসের, সুনামগঞ্জে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন