1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

সুনামগঞ্জের সন্ত্রাসী হামলায় এস এস সি পরিক্ষার্থী সহ ৬জনকে কুপিয়ে রক্তাক্ত জখম, মামলা দায়ের

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৮ মে, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের পৌর শহরের হাছন নগর এলাকায় বখাটেপনাসহ অবৈধ কমংকান্ডের প্রতিবাদ করায় এক এস এস সি পরীক্ষার্থীসহ ৬ জনকে দাড়াঁলো অস্ত্র রামদা ও লোহার রড দ্বারা হত্যার উদ্দেশ্যে কুপিয়ের পিঠিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতরা বলেন,এস এস সি পরীক্ষার্থী মিজান মিয়া(১৭)। তিনি পৌরসভার নতুন হাছন নগরের মধ্য সুলতান পুরের বাসিন্দা মৃত আকিল মিয়ার ছেলে ।

অন্যান্য আহতরা হলেন,একই এলাকার তাজিরুল ইসলামের ছেলে জিসান,নতুন হাছন নগর এলাকার মৃত আছদ্দর আলীর ছেলে তৈয়ব আলী,মুতাছিন আলীর ছেলে মুস্তামিন আলী রাজ,মতছির আলীর ছেলে আকাশ মিয়া ও  ‍বুড়ির পয়েন্টের মতাছিন  আলীর ছেলে রায়হান।

ঘটনাটি ঘটেছে গত ৩ মে রোজ বুধবার রাত ৮টায় শহরের হাছনগরস্থ সোনাখালী ব্রীজের পাশে। এ ঘটনায়  গুরুতর আহত এস এস সি পরীক্ষার্থীর আপন বড়ভাই  মো. ছালিক মিয়া বাদি হয়ে ঘটনার রাত ১০টায় হাছন নগর এলাকার সন্ত্রাসী ও বখাটেপনাকারী মৃত গেদা মিয়ার পুত্র মহির মিয়াকে প্রধান আসামী করে ৭ জনের নাম উল্লেখ করে সুনামগঞ্জ সদর মডেল থানায় ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭ ও ১১৪ প্যানাল কোর্ড অনুযায়ী মামলাটি করেন। যার মামলা নং -০৮/১৬৫। মামলার অন্যান্য আসামরিা হলেন,একই এলাকার মহিরের ছেলে হৃদয়,রহিম মিয়ার ছেলে রাহুল মিয়া,জহির মিয়ার ছেলে ফয়সল মিয়া,রাব্বি মিয়া,শহিদ মিয়ার ছেলে নয়ন মিয়া,আপ্তাব নগর এলাকার ছৈলা মিয়ার ছেলে শাহিন মিয়া প্রমুখ।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়,বিভিন্ন সময় আসামীগণের অপকর্মের প্রতিবাদ করে আসছিল এস এস সি পরীক্ষা মিজান। এরই জেরে ঘটনার সময় সন্ধ্যায় ছেলেটি বুড়িস্থল থেকে নিজ বাসায় আসার পথে সোনাখালী ব্রীজের সামনে পূর্ব পরিকল্পিতভাবে আগে থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা দাড়াঁলো অস্ত্র রামদা ও লোহার রড নিয়ে তার উপর অতকির্তে হামলা চালিয়ে এবং তার মাথা,হাতের আঙ্গুলে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার চিৎকার শুনে ছেলেটির বন্ধুবান্ধব ও স্বজনরা এগিয়ে আসলে তাদের উপর ও হামলা চালানো হয়।  এ সময় মোট নামাংঙ্কিত ব্যক্তিরা আহত হন। খবর পেয়ে স্থানীয়রা ঘটনাস্থলে এসে এস এস সি পরীক্ষার্থী মিজানসহ ৬জনকে রক্তাক্ত অবস্থায় প্রথমে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়।  মিজানের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঘটনার রাতে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত আসামীরা পলাতক থাকায় পুলিশ তাদের কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান আসামীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। #

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন