1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

সুনামগঞ্জের শান্তিগঞ্জে মসজিদের কাঠাল নিলাম নিয়ে সংঘর্ষে নিহত ৩,আহত অর্ধশতাধিক

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

শান্তিগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জে মসজিদে দান করা কাঠালের দাম নিয়ে সংঘর্ষের খবর পাওয়া গেছে। জেলার শান্তিগঞ্জ উপজেলার হাসনাবাদ গ্রামে মসজিদে দানকৃত একটি কাঠাল নিলামে তোলা হলে এটির দামা-দামি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এতে ২ গ্রুপের ৩ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন অর্ধশতাধিক। পুলিশ এ ঘটনায়  তাৎক্ষণিক ৩ জনকে আটক করেছে। ১০ জুলাই সোমবার সকাল ১১টায় উপজেলার জয়কল ইউনিয়নের হাসনাবাদ গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটে।

সংঘর্ষে নিহতরা হলেন, হাসনাবাজ গ্রামের মৃত ছুফি মিয়ার ছেলে মো. বাবুল মিয়া(৫৮), আব্দুল বাছিতের ছেলে মো. শাহজাহান(৩৬) ও  একই গ্রামের বাসিন্দা নুরুল ইসলাম(৪২)। খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার জয়কল ইউনিয়নের হাসনাবাদ গ্রামে মসজিদে একটি কাঠাল দান করেন স্থানীয় এক ব্যাক্তি। মুসুল্লিদের উপিস্থিতিতে মসজিদ কমিটি কাঠালটি নিলামে বিক্রির ব্যাবস্থা করেন। এ সময় কাঠারের দর-দাম নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয সুনু মিয়া ও দ্বীন ইসলামের মধ্যে বাদানুবাদ হয়। এ ঘটনার জেরে সোমবার বেলা ১১ টায় দ্বীন ইসলামের লোকজনের সাথে প্রতিপক্ষ সুনু  মিয়া ও জুনাব আলীর লোকজনের সংঘর্ষ বাধে। এতে দ্বীন ইসলামের পক্ষের বাবুল মিয়া(৫৮) ও নুরুল ইসলাম (৪২) ঘটনাস্থলেই নিহত হন এবং সুনু মিয়া ও জুনাব আলীর পক্ষের মো. শাহজাহান মিয়াকে গুরুতর আহত অবস্থায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাস্তায় তিনি মারা যান। সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে অর্ধশতাধিকজন লোকজন আহত হয়েছেন। খবর পেয়ে তাৎক্ষণিক শান্তিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় ৩ জনে আটক করেছে পুলিশ।

 শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় পুলিশ সন্দেহজনক ৩ জনকে আটক করেছে। পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন