1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ জুলাই ২০২২, ১০:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

এম এ মোতালিব ভুইয়া
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৯ মে, ২০২১
  • ৩২৯ বার পড়া হয়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় নানার বাড়ীতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে দুই বছরের শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম নাজমুল সাকিব (২)। সে উপজেলার বাশতলা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী সামসুল ইসলামের পুত্র।

বুধবার দুপুরে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের চৌধুরীপাড়া  গ্রামের আওয়াল ভুঁইয়ার বাড়ীর পুকুরে। স্থানীয় সুত্র জানায়, ঈদের দাওয়াতে নাজমুল সাকিব তার মায়ের সাথে নানার বাড়ি বেড়াতে আসে। বুধবার দুপুরে নাজমুল সাকিব নানার বাড়ির সবার অগোচরে পুকুর পাড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে  মারা যায়। অনেক খোঁজাখুঁজির পর শিশু নাজমুল সাকিবের লাশ ভেসে উঠে এবং লাশ উদ্ধার করে পুলিশকে খবর দেয়।

দোয়ারাবাজার থানার ওসি মো. নাজির আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। আইনানুযায়ী পরবর্তী কার্যক্রম গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন