1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তাহিরপুরে পাঁচ পূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান আজাদ ধর্মপাশায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল ধর্মপাশায় সড়ক দূর্ঘটনায় অটো চালকের মৃত্যু সুনামগঞ্জে র‌্যাব-৯ এর কার্যালয়ের উদ্বোধন করেন- র‌্যাবের মহাপরিচালক জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য একটি নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক-মুকুট কাঠইর-জামালগঞ্জের রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন মধ্যনগরে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও উদ্ভুদ্ধ করন সভা তাহিরপুরে দুর্গোৎসব উদযাপনে মতবিনিময় সভা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের টেকসই উন্নয়নে বিনামুল্যে বাইসাইকেল বিতরণ করেছে বিএমইটি তাহিরপুরে খাদ্য বান্ধব কর্মসুচির ১৫ টাকা কেজি ধরে চাল বিক্রির কার্যক্রম শুরু

সুনামগঞ্জের জগন্নাথপুর এলাকায় বন্যা কবলিত ২ হাজার লোকদের মধ্যে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করেছে

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১০৫ বার পড়া হয়েছে

জগন্নাথপুর প্রতিনিধি:

সুনামগঞ্জের জগন্নাথপুরে বন্যাকবলিত মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধপত্র বিতরণ করেছে বেসরকারি টেলিভিশন ও রেডিও’র সংবাদ উপস্থাপকদের সংগঠন, নিউজ ব্রডকাস্টারস অ্যালায়েন্স অব বাংলাদেশ-এনবিএ।

শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত জগন্নাথপুর উপজেলার চিলাউড়া উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ফ্রি চিকিৎসাসেবা কার্যক্রম। ঢাকা থেকে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের ভাসকুলার সার্জারী বিভাগের প্রধান, মাই টিভির সিনিয়র সংবাদ উপস্থাপক এনবিএ-এর যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সাকলায়েন রাসেলের নেতৃত্বে ৩৫ জনের বেশি চিকিৎসক এবং সুনামগঞ্জ থেকে আরও বেশ কয়েকজন চিকিৎসক বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদান করেন। পাশাপাশি ক্যাম্পে চিকিৎসা সেবা গ্রহণকারীদের মাঝে বিনামূল্যে প্রয়োজনীয় ওষুধ বিতরণ করে এনবিএ। ফ্রি ক্যাম্পের শুভ উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের বিভাগীয় প্রধান ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।

ফ্রি ক্যাম্পের প্রধান ডা. সাকলায়েনে রাসেল জানান, চক্ষু পরীবিক্ষণ বিভাগ; নাক, কান, গলা বিভাগ; হৃদরোগ ও বক্ষব্যাধি বিভাগ; পরিপাক, লিভার ও কিডনীরোগ বিভাগ; ডায়াবেটিস ও হরমোন বিভাগ, চম, ও যৌনরোগ বিভাগ, প্রসুতি, ধাত্রীবিদ্যা ও স্ত্রীরোগ বিভাগ; বাত, ব্যাথা, প্যারালাইসিস, নিউরোমেডিসিন বিভাগ, দন্তরোগ বিভাগ- এই ৯ ভাগে বিভক্ত হয়ে চিকিৎসকরা স্থানীয় প্রায় ২ হাজার রোগিকে বিনামূল্যে চিকিৎসাসেবা করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটির সদস্য ও সাবেক পরারাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুস সামাদ আজাদের পুত্র আজিজুস সামাদ আজাদ ডন, এনবিএ’র প্রেসিডেন্ট ও এনটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার মুমতাহিনা হাসনাত রীতু, এনবিএ’র সেক্রেটারী ও বাংলা টিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার জাভেদ সরদারসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা।

এ সময় এনবিএ’র প্রেসিডেন্ট ও এনটিভির সিনিয়র নিউজ প্রেজেন্টার মুমতাহিনা হাসনাত রীতু বলেন, সামাজিক দায়বন্ধতার অংশ হিসেবে বাংলাদেশের সুবিধাবঞ্চিত মানুষের অধিকার আদায়ে কাজ করে যাচ্ছে এনবিএ। এরকম বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

ফ্রি ক্যাম্পে অংশগ্রহনকারী ল্যাব এইড গ্রুপ, আরিজ ফাউন্ডেশন, ইনটেন্স হোল্ডিংস লি:, স্টামফোর্ড ইউনিভাসিটি বাংলাদেশ ল’ইয়ার অ্যাসোসিয়েশন ঢাকা জজ কোট, সোহেল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড কন্সট্রাকশন লি, বে´িমকো ফার্মাসিউটিক্যালস লি:, ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডসহ দেশের নামকরা ঔষধ উৎপাদনকারী প্রতিষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন