1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষকের মৃত্যু কবি আবদুন নূর’র ২য় কাব্যগ্রন্থের মোড়ক উম্মোচন আন্তর্জাতিক সেবা দিতে ডুবাইতেও যাত্রা করলো এস. আল-মদিনা এয়ার ইন্টারন্যাশনাল সিলেটের কিন ব্রিজের পাশে আরেকটি সেতু নির্মাণ করা হবে-সিলেটে পররাষ্ট্র মন্ত্রী আইডিইবি সিলেট জেলা শাখার কমিটি গঠন মসরুর সভাপতি, রফিক সাধারণ সম্পাদক হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির ৮ম বর্ষপূর্তি ও সংবর্ধনা সিলেট গোলাপগঞ্জে ছাত্রলীগের সিভি সংগ্রহ, উচ্ছসিত নেতাকর্মীরা সিলেট কুমারগাঁও-বিমানবন্দর সড়কে ফোর লেন কাজের উদ্বোধন করলেন-পররাষ্ট্রমন্ত্রী আজ বিটিবিতে গান গাইবেন সংগীত শিল্পী আফতাব জুড়ীতে চলন্ত গাড়িতে হঠাৎ আগুন

সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ থেকে শিশু ও নোহাগাড়ি অপহরণের ৫ ঘন্টাপর সিলেট থেকে উদ্ধার ও অপহরণকারী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ৩১৯ বার পড়া হয়েছে
ছাতক প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ছাতকের গোবিন্দগঞ্জ থেকে অপহরনের ৫ ঘন্টার মধ্যে অপহৃত শিশুসহ নোহা গাড়ী উদ্ধার ও অপরহরনকারীকে আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে ৪ টার দিকে সিলেটের গোটাটিকর এলাকা থেকে নোহা গাড়ীসহ শিশুকেটিকে উদ্ধার ও অপরহরনকারীকে আটক করা হয়। সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম এর নির্সদেশনায় সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল বিল্লাল হোসেন এর নেতৃত্বে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিনসহ একদল পুলিশ  ৫ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে শিশু ও নোহাগাড়ি উদ্ধার করতে সক্ষম হয়।
উল্লেখ্য,সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে নোহা গাড়ী ঢাকা মেট্রো-চ – ৫৩-১২১৫ সহ ৫ বছরের শিশুকে অপহরন করে গৌরীপুর গ্রামের কুটি মিয়ার ছেলে রুকন আহমদ (২৮)। এ ঘটনার সাথে জড়িত  সিলেটের দক্ষিন সুরমার গোটাটিকর এলাকার আলাউদ্দিন মিয়ার পুত্র রুকন মিয়াকে আটক করেন।
উদ্ধার অভিযানের পর তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুননবী।
এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন অপহরণকারীকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন