1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
অপরাধ প্রবণতা প্রতিরোধে: শহরকে সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হয়েছে -পুলিশ সুপার সুনামগঞ্জের দোয়ারাবাজারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা সুনামগঞ্জের ধারারগাও হালুয়াঘাট এলাকায় সুরমা নদীতে সেতু নির্মান ও মঙ্গলকাটা বাজারে পুলিশ ফাঁড়ির দাবীতে বিশাল মানববন্ধন বিসিকের নারী শিল্প উদ্যোক্তাদের ৫ দিন ব্যাপী উন্নয়ন প্রশিক্ষণ কোর্স সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক পলিন বখত এর উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালিত প্রধানমন্ত্রীর জন্ম দিনে সার্চ মানবাধিকার সোসাইটির গাছের চারা বিতরণ ধর্মপাশায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সুরমা নদীতে সেতু নির্মানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ চাকুরী করেন বাংলাদেশে ৫ বছর ধরে বসবাস করেন আমেরিকায় প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা উন্নয়নের স্বার্থে সবাইকে মিলেমিশে থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী 

সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ থেকে শিশু ও নোহাগাড়ি অপহরণের ৫ ঘন্টাপর সিলেট থেকে উদ্ধার ও অপহরণকারী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২০২ বার পড়া হয়েছে
ছাতক প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ছাতকের গোবিন্দগঞ্জ থেকে অপহরনের ৫ ঘন্টার মধ্যে অপহৃত শিশুসহ নোহা গাড়ী উদ্ধার ও অপরহরনকারীকে আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে ৪ টার দিকে সিলেটের গোটাটিকর এলাকা থেকে নোহা গাড়ীসহ শিশুকেটিকে উদ্ধার ও অপরহরনকারীকে আটক করা হয়। সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম এর নির্সদেশনায় সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল বিল্লাল হোসেন এর নেতৃত্বে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিনসহ একদল পুলিশ  ৫ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে শিশু ও নোহাগাড়ি উদ্ধার করতে সক্ষম হয়।
উল্লেখ্য,সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে নোহা গাড়ী ঢাকা মেট্রো-চ – ৫৩-১২১৫ সহ ৫ বছরের শিশুকে অপহরন করে গৌরীপুর গ্রামের কুটি মিয়ার ছেলে রুকন আহমদ (২৮)। এ ঘটনার সাথে জড়িত  সিলেটের দক্ষিন সুরমার গোটাটিকর এলাকার আলাউদ্দিন মিয়ার পুত্র রুকন মিয়াকে আটক করেন।
উদ্ধার অভিযানের পর তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুননবী।
এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন অপহরণকারীকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন