1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ থেকে শিশু ও নোহাগাড়ি অপহরণের ৫ ঘন্টাপর সিলেট থেকে উদ্ধার ও অপহরণকারী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ২৪৫ বার পড়া হয়েছে
ছাতক প্রতিনিধিঃ
সুনামগঞ্জের ছাতকের গোবিন্দগঞ্জ থেকে অপহরনের ৫ ঘন্টার মধ্যে অপহৃত শিশুসহ নোহা গাড়ী উদ্ধার ও অপরহরনকারীকে আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে ৪ টার দিকে সিলেটের গোটাটিকর এলাকা থেকে নোহা গাড়ীসহ শিশুকেটিকে উদ্ধার ও অপরহরনকারীকে আটক করা হয়। সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম এর নির্সদেশনায় সহকারী পুলিশ সুপার ছাতক সার্কেল বিল্লাল হোসেন এর নেতৃত্বে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিনসহ একদল পুলিশ  ৫ ঘন্টার শ্বাসরুদ্ধকর অভিযানে শিশু ও নোহাগাড়ি উদ্ধার করতে সক্ষম হয়।
উল্লেখ্য,সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে নোহা গাড়ী ঢাকা মেট্রো-চ – ৫৩-১২১৫ সহ ৫ বছরের শিশুকে অপহরন করে গৌরীপুর গ্রামের কুটি মিয়ার ছেলে রুকন আহমদ (২৮)। এ ঘটনার সাথে জড়িত  সিলেটের দক্ষিন সুরমার গোটাটিকর এলাকার আলাউদ্দিন মিয়ার পুত্র রুকন মিয়াকে আটক করেন।
উদ্ধার অভিযানের পর তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুননবী।
এ ব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন অপহরণকারীকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন