1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

সিসিক নির্বাচনে-আপিলে প্রার্থিতা ফিরে পেতে ৩ মেয়র ও ১০ কাউন্সিলর প্রার্থীরা

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৯ মে, ২০২৩
  • ১৮৯ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীতা ফিরে পেতে নির্বাচন কমিশনে (ইসি) আপিল করেছেন তিনজন মেয়র ও ১০ জন কাউন্সিলর প্রার্থী। সোমবার (২৯ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত এই ১৩ প্রার্থীর আপিলের খবর পাওয়া যায়।

এর আগে গত ২৫ মে ১১ জন মেয়র প্রার্থীর মধ্যে পাঁচজনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা। একই সঙ্গে সংরক্ষিত কাউন্সিলর পদে পাঁচজন ও সাধারণ কাউন্সিলর পদে ছয়জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, আগামীকাল মঙ্গলবার (৩০ মে) আপিলের শুনানি অনুষ্ঠিত হবে।

মেয়র পদে যা আপিল করেছেন তারা হলেন, মোহাম্মদ আব্দুল মান্নান খান, মৌলানা জাহিদ উদ্দিন চৌধুরী, মো. শাহ্ জাহান মিয়া। তাদের সকলেই স্বতন্ত্র প্রার্থী।

এদিকে সংরক্ষিত কাউন্সিলর পদে ২ নং সংরক্ষিত আসনের প্রার্থী জুমানা আক্তার জুঁই, ৩ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী শ্যামলী সরকার, ৪ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী তাহমিনা বেগম, ৫ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী আয়না বেগম, ৬ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থী কামরুন নাহার চৌধুরী।

এছাড়া সাধারণ কাউন্সিলরদের মধ্যে ২৮ নং ওয়ার্ডে মো. ফখরুল ইসলাম, ৩৩ নং ওয়ার্ডে আবু সাদেক মোহাম্মদ, খায়রুল ইসলাম চৌধুরী, ৩৪ নং ওয়ার্ডে মাওলানা মো. রফিকুল ইসলাম, ৩৯ নং ওয়ার্ডে মো. শাহাব উ্দ্দীন লাল।

প্রসঙ্গত, আগামী ২১ জুন পঞ্চমবারের মতো সিলেট সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন