1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান সিলেট মহানগরীর উপশহরে হাতুড়ে ডাক্তারের বিরুদ্ধে প্রতারনার অভিযোগে মামলা রুজু জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে— কৃষি মন্ত্রী সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী

সিসিকের দায়িত্ব গ্রহন করলেন নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট সিটি কর্পোরেশনের দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী
মঙ্গলবার, বিকালে সিলেট সিটি কর্পোরেশন (সিসিকের) দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি সিসিক কার্যালয়ে সদ্যবিদায়ী মেয়র মো. আরিফুল হক চৌধুরী থেকে দায়িত্ব গ্রহণ করেন। এ সময় প্রধান অতিথি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ দিকে নবনির্বাচিত মেয়রের দায়িত্ব গ্রহন উপলক্ষ্যে সিসিক কার্যালয়ে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিমা ইয়াসমিনের সভাপতিত্বে দায়িত্বগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

প্রধান অতিথির বক্তৃতায় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেন, নতুন মেয়র কাজের মাধ্যমে তার অর্পিত দায়িত্ব পালন করে কৃতিত্বের ছাপ রাখবেন। আমি আশাবাদী নতুন মেয়র সিটি কর্পোরেশনের অতীত কাজের ভুল ত্রুটি থেকে শিক্ষা নিয়ে নতুন উদ্যমে জনগণের ও সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়নের জন্য কাজ করবেন।

নগরীর পানি নিষ্কাশনের সমস্যা সমাধানের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, সিলেট নগরীর অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। তারপরও পানি নিষ্কাশন সমস্যাসহ আর কিছু ছোটখাটো সমস্যা রয়েছে। আপনারা দলমত নির্বিশেষে সবাই একত্রিত হয়ে এই পুণ্যভূমির জন্য কাজ করলে সিলেট নগরীর সকল সমস্যা সমাধান হয়ে যাবে এবং আমরা সিলেটকে আরো উন্নত ও একটা স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলতে পারবো।

এছাড়াও সিলেট সিটি কর্পোরেশন আয়োজিত এই সুধী সমাবেশে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী, এনডিসি, পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, বিপিএম-(বার), পিপিএম, জেলা প্রশাসক শেখ রাসেল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগ সভাপতি শফিকুর রহমান ও প্রমুখ।

শুভেচ্ছা বক্তব্যে বক্তারা বলেন, সিলেট জেলা ও সিলেট সিটি কর্পোরেশনের একটি ঐতিহ্য রয়েছে। আমরা সবাই নিজ নিজ অবস্থান থেকে নবনির্বাচিত মেয়রকে সর্বাত্মক সহায়তা করবো যেনো তিনি তার অর্পিত দায়িত্ব সুন্দর ও সঠিকভাবে পালন করতে পারেন। বক্তারা আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় সিলেট সিটি কর্পোরেশন হবে বাংলাদেশের প্রথম স্মার্ট সিটি কর্পোরেশন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন