1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ২৩ জুন ২০২৪, ১২:০৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

সিলেট হবে সবার জন্য শান্তির নগরী: আনোয়ারুজ্জামান চৌধুরী

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৫৭ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেট একটি আধ্যাত্মিক নগরী। এই নগরী হবে সবার জন্য শান্তির নগরী। এখানে কোন ছিনতাইকারী বা চাঁদাবাজ সন্ত্রাসীর কোন ঠাঁই হবেনা। কিছু সংখ্যক মানুষের জন্য আমাদের প্রাণের সিলেট অসম্মানিত হউক আমরা তা চাইনা।

তিনি বুধবার রাতে সিলেট সিটি করপোরেশনের তেররতনে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।

তিনি বলেন, আমি জানি আপনারা এখানে কঠোর পরিশ্রম করে জীবন ও জীবিকা নির্বাহ করেন। কিন্তু কিছুসংখ্যক সন্ত্রাসী ও চাঁদাবাজের কারণে আপনারা শান্তিতে নেই। ২১ তারিখ আমি মেয়র নির্বাচিত হলে কেউ আপনাদের বিরক্ত করার সাহস পাবেনা। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কিছু মানুষের কারণে আমরা আমাদের আধ্যাত্মিক নগরীর বদনাম হতে দিতে পারিনা।

আনোয়ারুজ্জামান বলেন, আমি নির্বাচিত হলে নগরীর জলাবদ্ধতা, মশার উপদ্রব মোকাবেলায় কার্যকর পদপেক্ষপ গ্রহণ করবো। সুরমা ড্রেজিং হবে, সিলেট- ঢাকা রেল যোগাযোগও উন্নত হবে এবং দ্রুত গতির ট্রেনের ব্যবস্থা করা হবে। সুরমা নদী খনন করে আমরা নদীর নাব্যতা ফিরিয়ে আনবো। সবমিলিয়ে অবশ্যই সিলেট মহানগরী সবার জন্য একটি শান্তির নগরী হবে- ইনশাল্লাহ।

২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফয়ছল আহমদের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক জাবেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন,সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী,মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. রঞ্জিত সেকার, দফতর সম্পাদক জগলু চৌধুরী,প্রচার ও প্রকাশনা সম্পাদকরএড. আব্বাস উদ্দিন,সাবেব প্যানেল মেয়র মো: শাহজান,মহানগর আওয়ামী লীগের সদস্য এড. ফখরুল ইসলাম, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুসফিক জায়গীরদারসহ নেতৃবৃন্দ।

এদিকে তিনি রাতে নগরীর হাওয়া পাড়া এলাকাবাসীর সাথে মতবিনিময়,মদিনা মার্কেটে এলাকায় নির্বাচনী পথসভা ও দক্ষিণ সুরমার খোজারখলা এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন