1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

সিলেট হক সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি আয়াতুল, সম্পাদক গোবিন্দ রায়

স্টাফ রিপোর্টার
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ১০২ বার পড়া হয়েছে

 

সিলেট নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ হক সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির ২০২৩-২৪ সালের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।

(৩০ মার্চ) বৃহস্পতিবার ব্যবসায়ীদের উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হক সুপার মার্কেটের নিচ তলায় দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে।

সভাপতি পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন খাঁন জুয়েলার্স এর স্বত্বাধীকারী হাজী মো: আয়াতুল ইসলাম খান, বিনাভোটে নির্বাচিত সহ-সভাপতি পদে অপুর্ব জুয়েলার্স এর স্বত্বাধীকারী মো: হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক পদে নিউ সিলেট ভেনাস জুয়েলার্স এর স্বত্বাধীকারী গোবিন্দ রায়, বিপুল ভোটে সহ-সাধারণ সম্পাদক পদে মীম জুয়েলার্স এর স্বত্বাধীকারী মো: জামাল আহমদ নির্বাচিত হয়েছেন। নির্বাচনে সভাপতি ও সহ সাধারন সম্পাদক পদে প্রত্যক্ষ ভোট অনুষ্টিত হয়। অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন।

ব্যবসায়ীদের নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আলহাজ্ব খোরশেদ আলম, মো: মানিক খান, এ. প্রবীর সিংহ, জামাল উদ্দিন আহমদ, মুমিনুল হক মুহিব। নির্বাচনে সার্বিক তত্তা¡বধানে দায়িত্ব পালন করেন শেখ মোহাম্মদ হুমায়ুন কবির।

এসময় হক সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। নির্বাচিত প্রতিনিধিরা ব্যবসায়ীদের কল্যাণে কাজ করবে বলেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন