1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

সিলেট সিটি নির্বাচন: স্বামী মেয়র প্রার্থী, স্ত্রী কাউন্সিলর

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ভোটযুদ্ধে একসঙ্গে নেমেছেন এক দম্পতি। এর মধ্যে স্বামী সাবেক ছাত্রলীগ নেতা ও সিলেট সরকারি কলেজের সাবেক ভিপি আব্দুল হানিফ কুটু মেয়র পদে ও তার স্ত্রী নাজনীন আক্তার কণা কাউন্সিলর পদে মনোনয়ন দাখিল করেছেন।

মঙ্গলবার তারা দুজন সিসিক নির্বাচনের রিটার্নিং অফিসার, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন জমা দেন।

তাদের মনোনয়ন জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন সিসিক নির্বাচনে রিটার্নিং অফিসার কার্যালয়ের গণমাধ্যম কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন।

সিসিক নির্বাচনে মেয়র পদে স্থানীয় ১০ জন নেতা আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তাদের ডিঙিয়ে নৌকার মাঝি হয়েছেন যুক্তরাজ্য প্রবাসী আনোয়ারুজ্জামান চৌধুরী।

এতে ক্ষুব্ধ হয়ে আব্দুল হানিফ কুটু নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন। তবে তিনি দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন না। তার স্ত্রী সিটি করপোরেশনের সংরক্ষিত ৭নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নাজনীন আক্তার কণা এবারো একই পদে প্রার্থী হয়েছেন। ১৯-২১ সাধারণ ওয়ার্ড নিয়ে গঠিত এই ওয়ার্ডটিতে ২০০৮ সালের নির্বাচনেও কণা বিজয়ী হয়েছিলেন।

মেয়র পদে ১১ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত ১৪টি কাউন্সিলর পদে ৮৯ জন ও ৪২টি সাধারণ কাউন্সিলর পদে ২৮৭ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন