1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

সিলেট সিটি নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী বাবুল

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ার আগেই ঘোষণা দিয়েছিল জাতীয় পার্টি। বৃহস্পতিবার ৫ সিটির প্রার্থী চূড়ান্ত করে দলটি। সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন সিলেট মহানগর জাতীয় পার্টির আহবায়ক, শিল্পপতি মো. নজরুল ইসলাম বাবুল।

বৃহস্পতিবার দুপুর ১২টায় রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কার্যালয়ের মিলনায়তনে সাংগঠনিক সভা শেষে এ প্রার্থী ঘোষণা করা হয়।

সংসদের বিরোধী দল জাতীয় পার্টির মনোনয়ন পেতে একাধিক নেতা তৎপরতা চালাচ্ছিলেন। গত সিসিক নির্বাচনে মেয়র পদে জাপার কেউ প্রার্থী না হলেও এবার অন্তত ৩ জন নেতা মাঠে সক্রিয় ছিলেন।

মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম বাবুল ছাড়া অন্য দুজন হলেন- বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান চৌধুরী এবং যুক্তরাজ্য জাতীয় পার্টির সহসভাপতি আবদুস সামাদ।

নগরে পোস্টার, তোরণ, বিলবোর্ডেও মাধ্যমে নিজেদের প্রার্থিতার জানান দেন তারা। শেষ পর্যন্ত এই তিনজনের মধ্য থেকে বাবুলকেই বেছে নেয় দল।

ঈদের আগে নগরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে নিজের প্রার্থিতার ঘোষণা দিয়ে শিল্পপতি নজরুল ইসলাম বাবুল বলেছিলেন, অতীতে সিলেট নগরের আশানুরূপ উন্নয়ন হয়নি। অপরিকল্পিতভাবে কাজ হয়েছে। ফলে নগরবাসীর দুর্ভোগ কমেনি। নগরের উন্নয়নের লক্ষ্যেই আমি প্রার্থী হতে আগ্রহী।

গত ৩ এপ্রিল নির্বাচন কমিশন সিটি নির্বাচনের তফশিল ঘোষণা করে। তফশিল অনুযায়ী ২১ জুন সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। সিলেটে মো. আনোয়ারুজ্জামান চৌধুরীকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। বিএনপি নির্বাচনে অংশ নেবে কি-না এখনো নিশ্চিত নয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন