1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান সিলেট মহানগরীর উপশহরে হাতুড়ে ডাক্তারের বিরুদ্ধে প্রতারনার অভিযোগে মামলা রুজু জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে— কৃষি মন্ত্রী সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী

সিলেট শিলচর অনুষ্টানের সমাপ্তি

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৯৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট- শিলচর উৎসবের সমাপ্তি ঘোষণা করলেন: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।  শনিবার বিকালে সিলেট-শিলচর উৎসবের ২য় রাউন্ডের সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে গ্র্যান্ড সিলেট হোটেল এন্ড রিসোর্টে পররাষ্ট্র মন্ত্রণালয় বাংলাদেশের সহায়তায় বাংলাদেশ ফাউন্ডেশন ফর রিজিওনাল স্টাডিজ ও ইন্ডিয়া ফাউন্ডেশনের আয়োজনে  তিন দিন ব্যাপী অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করেন।

তিন দিনব্যাপী আয়োজিত সিলেট-শিলচর উৎসবে বক্তারা বাংলাদেশ ও ভারতের মধ্যে বন্ধুত্বপুর্ণ সম্পর্ক সুদূঢ় করতে এবং উভয় দেশের শিক্ষা, সংস্কৃতি ও ব্যবসা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। বাংলাদেশের সংসদ সদস্য পঙ্কজ নাথের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতের ত্রিপুরা রাজ্যের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী জিষ্ণু দেব বর্মণ ও বাংলাদেশ আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল। ইন্ডিয়া ফাউন্ডেশনের ফেলো রামি নিরঞ্জন দেসাই ধন্যবাদ বক্তব্য প্রদান করেন এবং সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পরবর্তীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি হয়।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ৬ অক্টোবর সিলেট-শিলচর অনুষ্ঠানের উদ্বোধন করেন। এই উৎসবের লক্ষ্য হল সাংস্কৃতিক এবং জনগণের মধ্যে যোগাযোগকে উন্নীত করা যা সিলেট এবং শিলচর শহরকে সংযুক্ত করে। উল্লেখ্য সিলেট-শিলচর উৎসবের প্রথম সংস্করণ ০২-০৪ ডিসেম্বর ২০২২ তারিখে আসামের শিলচরে অনুষ্ঠিত হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন