1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান সিলেট মহানগরীর উপশহরে হাতুড়ে ডাক্তারের বিরুদ্ধে প্রতারনার অভিযোগে মামলা রুজু জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে— কৃষি মন্ত্রী সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী

সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ থানা হিসেবে পুরুস্কার পেয়েছে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১০৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট রেঞ্জের শ্রেষ্ঠ থানা হিসেবে পুরুস্কার পেয়েছে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর থানা।

বৃহস্পতিবার সকাল ১১টায় সিলেট রেঞ্জ ডিআইজির কার্যালয়ে অনুষ্টিত অপরাধ পর্যালোচনা সভায় বিভাগের  শ্রেষ্ঠ থানার পুরুস্কার তুলে দেন বাংলাদেশ  পুলিশ বিভাগের আইকন মানবিক কর্মকর্তা সিলেট রেঞ্জের ডিআইজি  শাহ মিজান শাফিউর রহমান, বিপিএম (বার), পিপিএম।

জানা যায়, বর্তমান অফিসার ইনচার্জ  শ্যামল বণিক বিশ্বম্বরপুর থানায় যোগদানের পর দিনরাত্রি পরিশ্রম করে অনেক দিনের পুরানো মামলা ও গ্রেফতারী পরোয়ানা তামিলের জন্য থানার প্রতিটি পুলিশ সদস্যকে ঐক্যবদ্ধভাবে একটি টিম ওয়ার্কের মাধ্যমে  অধিক সংখ্যক মামলা নিস্পত্তি ও গ্রেফতারী পরোয়ানা তামিল করে আইন শৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়েছে।তাই আইনশৃংখলা ও অপরাধ দমনে  সর্বোচ্চ অবদান রাখায় সিলেট রেঞ্জের বিশ্বম্বরপুর থানাকে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত করা হয়েছে। বিশ্বম্বরপুর থানা প্রতিষ্টিত হওয়ার পর এটাই সর্বোচ্চ রেকর্ড ।ডিআইজি শাহ মিজান সাফিউর রহমানের হাত থেকে বিশ্বম্ভরপুর থানার পক্ষে  পুরুস্কার গ্রহণ করেন বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনাচার্জ শ্যামল বণিক। জুলাই থেকে সেপ্টেম্বর/২০২৩ খ্রি. পর্যন্ত সিলেট রেঞ্জের সকল থানার আইন শৃঙ্খলা রক্ষা ও অপরাধ নিয়ন্ত্রণে ভূমিকা মূল্যায়নের উপর এই পুরুস্কার প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন