1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

সিলেট মেট্রোপলিটন ল’ কলেজ গভর্ণিং বডির সংবর্ধনা

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট মেট্রোপলিটন ল’ কলেজ গভর্ণিং বডির সভাপতি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আমি অত্যন্ত সৌভাগ্যবান। এক সময় আমিও আইনের ছাত্র ছিলাম। গ্রাম থেকে শহর, শহর থেকে রাজধানীতে গিয়ে রাজনীতিতে সক্রিয় হয়ে দেশ ও মানুষের জন্য কাজ করেছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া ঐতিহাসিক দল, যেই দলের তৃণমূল লেভেল থেকে জাতীয় পর্যায়ে যেতে সক্ষম হয়েছি। আমৃত্যু পর্যন্ত আমি সেই দলের হয়ে কাজ করে যাবো। তিনি বলেন, আইন পেশা হচ্ছে একটি মহৎ পেশা। আইনজীবীদের মাধ্যমে সমাজে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়। সর্বমহলে আইজবীর গুরুত্ব অপরিসীম। এটা শুধু উকালতি নয়, বিভিন্ন পর্যায়ে আইনজীবীদের ভূমিকা অত্যন্ত সক্ষম ও মজবুত এজন্য আইনপেশাকে নভেল পেশা বলা হয়। আমাকে এই সম্মান দেওয়ায় আমি সবার প্রতি চির কৃতজ্ঞ। পাশাপাশি আমার ও বার কাউন্সিলের পক্ষ থেকে সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই এবং যারা এই আইনপেশায় জড়িত হবেন তাদেরকে সততা ও নিষ্ঠার সাথে আইনপেশা চালিয়ে যাওয়ার আহ্বান জানান।
তিনি শনিবার (১২ নভেম্বর) রাতে দরগা গেইটস্থ সিলেট মেট্রোপলিটন ল’ কলেজ গভর্ণিং বডির ২য় মেয়াদে সভাপতি মনোনিত হওয়ায় কলেজ কর্তৃক আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট মেট্রোপলিটন ল’ কলেজ এর অধ্যক্ষ এ এইচ এম রুহুল হুদার সভাপতিত্বে ও এডভোকেট সৈয়দ কাওছার আহমদের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ সামছুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট ল’ কলেজের অধ্যক্ষ এডভোকেট সৈয়দ মহসিন আহমদ, সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সিলেট মেট্রোপলিটন ল’ কলেজের উপাধ্যক্ষ এডভোকেট ড. শহীদুল ইসলাম, অধ্যাপক ড. দিলীপ কুমার দাস চৌধুরী, অধ্যাপক এডভোকেট মির্জা হোসাইন, অধ্যাপক এডভোকেট মোহাম্মদ আজিজুর রহমান, অধ্যাপক সাইয়েদ জাকারিয়া বক্তস ইমরান, অধ্যাপক মামুন হোসাইন। শিক্ষার্থীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন, রুহেনা বেগম, ওমর ফারুক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন আব্দুর রাজ্জাক। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন