1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৮৮ বার পড়া হয়েছে

সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণসভা ও অপরাধ পর্যালোচনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় এসএমপি পুলিশ লাইন্সের ড্রিল শেডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার মোঃ ইলিয়াছ শরীফ বিপিএম (বার) পিপিএম। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মোঃ জোবায়েদুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, উপ—পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ—পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, উপ—পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ, পিপিএম, উপ—পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড ইএন্ডডি) মুহম্মদ আবদুল ওয়াহাব, উপ—পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ সহ সকল অতিঃ উপ—পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জ, আর আই পুলিশ লাইন্স, বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ। পুলিশ কমিশনার উপস্থিত পুলিশ সদস্যদের জিজ্ঞাসাবাদে বিভিন্ন বিষয়ে মতামত গ্রহণপূর্বক দ্রুত তা সমাধানের আশ্বস্ত করেন। বিগত মাসে পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ নির্দেশনামূলক পুলিশিং, পুলিশের ইমেজ, সোশ্যাল মিডিয়া ব্যবহার সংক্রান্ত নির্দেশনাবলী, শৃঙ্খলা— ড্রেসকোড বজায় রেখে পেশাদারিত্বের সাথে ডিউটি পালনসহ বিভিন্ন বিষয়ে দিক—নির্দেশণা প্রদান করেন। তিনি আরও বলেন ভাল কাজের জন্য যেমন পুরস্কার আছে তেমনি কোন পুলিশ সদস্য খারাপ কাজ করলে তাকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে। পরবর্তীতে বেলা সাড়ে ১২টায় এসএমপি হেডকোয়ার্টার্স এর কনফারেন্স রুমে এসএমপির পুলিশ কমিশনার এর সভাপতিত্বে আগস্ট ২০২৩ খ্রিঃ এর মাসিক অপরাধ বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশানার (সদর ও প্রশাসন) মোঃ জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, উপ—পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, উপ—পুলিশ কমিশনার (উত্তর) মোঃ আজবাহার আলী শেখ পিপিএম, উপ—পুলিশ কমিশনার (ট্রাফিক এন্ড ইএন্ডডি) মুহম্মদ আবদুল ওয়াহাব, উপ—পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, উপ—পুলিশ কমিশনার (ডিবি) তাহিয়াত আহমেদ চৌধুরী, পিবিআই, র্যা ব—৯ সিলেট, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ, ট্যুরিস্ট পুলিশ, হাইওয়ে পুলিশ, রেলওয়ে পুলিশ, নৌ—পুলিশ এর প্রতিনিধিবৃন্দ সহ সকল অতিরিক্ত উপ—পুলিশ কমিশনারগণ, সহকারি পুলিশ কমিশনারগণ, সকল থানার অফিসার ইনচার্জগণ, আরআই পুলিশ লাইন্স, বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ। পুলিশ কমিশনার উপস্থিত পুলিশ কর্মকর্তাদের নিজ নিজ এলাকার অপরাধ সংক্রান্ত বিষয়ে জানতে চান। উপস্থিত কর্মকর্তারা নিজ নিজ এলাকার অপরাধ পরিস্থিতি পুলিশ কমিশনার এর নিকট উপস্থাপন করেন। পুলিশ কমিশনার কর্মকর্তাবৃন্দদের সৎ ও মানবিক পুলিশিং এর নির্দেশণা প্রদান করেন। এছাড়াও নগরবাসীর নিরাপত্তার দিক লক্ষ্য রেখে যথাযথভাবে পুলিশকে দক্ষতার সাথে দায়িত্ব পালনে অগ্রণী ভূমিকা রাখার জন্য উপস্থিত সকল কর্মকর্তাবৃন্দের প্রতি আহ্বান জানান।
সভায় বিগত মাসে বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ পুলিশ অফিসারগণ হলেন উপ—পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, সহকারী পুলিশ কমিশনার রূপক কুমার শাহা (মোগলাবাজার থানা ) অতিরিক্ত দায়িত্বে দক্ষিণ সুরমা থানা , অফিসার ইনচার্জ মোঃ শামসুদ্দোহা, পিপিএম ( দক্ষিণ সুরমা থানা), ইন্সপেক্টর মোঃ আবুল হোসেন (দক্ষিণ সুরমা থানা ), ইন্সপেক্টর মোঃ আবুল বশর চৌধুরী (পুলিশ লাইন্স), ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান (ডিবি), ইন্সপেক্টর মোঃ আলী আশ্রাফ, পিপিএম (প্রশিকিউশন), ইন্সপেক্টর আল আমিন (সিটিএসবি), টিআই মোঃ ইফতেখার হোসেন মাহমুদ (ট্রাফিক বিভাগ), এসআই শশধর বিশ্বাস ( দক্ষিণ সুরমা থানা ), এসআই মোঃ আব্দুল মজিদ খান (ডিবি), এসআই মোঃ মাহাবুবুর রহমান চকদার (প্রসিকিউশন), এসআই মোঃ নূর এর আলম (বিভাগীয় ভান্ডার), সার্জেন্ট শ্রী নিখিল চন্দ্র সাহা (ট্রাফিক বিভাগ), এসআই মোঃ আব্দুল্লাহ আল নোমান (সিটিএসবি), এএসআই মোঃ আপন মিয়া (দক্ষিণ সুরমা থানা), এএসআই মোহাম্মদ হাবিবুর রহমান (কেন্দ্রীয় অস্ত্রাগার), এটিএসআই মোঃ বেলাল উদ্দিন (ট্রাফিক বিভাগ), এএসআই মোহাম্মদ শামীনুর রহমান (সিটিএসবি), ড্রাইভার কনস্টেবল/১৪৪৭ মোঃ আব্দুল মজিদ (মটরযান শাখা)। এছাড়াও উক্ত অপরাধ পর্যালোচনা সভায় বিশেষ পুরস্কার প্রদান করা হয় কনস্টেবল ১৮১৭ প্রকাশ নাইডু (কেন্দ্রীয় অপরাধ শাখা )। প্রেস বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন