1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস পরিদর্শনে অতিরিক্ত মহাপরিচালক উম্মে সালমা তানজিয়া

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (মাসব্য ও অর্থ) উম্মে সালমা তানজিয়া বলেছেন, বাংলাদেশী পাসপোর্ট প্রবর্তন, আধুনিকায়ন ও প্রযুক্তিনির্ভরকরণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া আর কারও কোন অবদান নেই। এমনকি ২০০৮ সালের আগে রূপকল্প (ভিশন) বলতে কিছুর সঙ্গে জাতির পরিচয় ছিলনা। আর এখন শতবর্ষের পরিকল্পনা (ডেল্টা প্ল্যান) নিয়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন, ডিজিটাল বাংলাদশে হচ্ছে স্মার্ট বাংলাদেশ। এর সঙ্গে সঙ্গতি রেখে পাসপোর্ট প্রাপ্তিও নিশ্চিত করতে সরকার উদ্যাগ নিয়েছে। তিনি আরে বলেন, বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসকে মডেল অফিসে রূপান্তর করার লক্ষ্যে বিভিন্ন প্রদক্ষেপ নেয়া হচ্ছে।
বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুর ১টায় আলমপুরস্থ বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস সিলেট এর স্থায়ী কার্যালয়ে অফিসের সার্বিক কার্যক্রম পরিদর্শনকালে তিনি উপরোক্তা কথাগুলো বলেন। এসময় উম্মে সালমা তানজিয়াকে বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস সিলেট এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপ-পরিচালক (প্রশাসক) শাহ মোহাম্মদ ওয়ালিউল্লাহ বিভাগীয় আঞ্চলিক পাসপোর্ট ও ভিসা অফিসের ডিরেক্টর এ কে এম মাজহারুল ইসলাম, ডেপুটি এ্যসিস্টেন্ট ডিরেক্টর আব্দুর রাজ্জাক, উপ-সহকারী ডিরেক্টর মো. সাহেব আলী সহ অফিসের সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন