1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

সিলেট বাদাঘাটে সংঘর্ষ: পুলিশের মামলায় আসামি ৬০০

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ৪২ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সড়কের পানি নিষ্কাশনের জন্য একটি রাস্তা কাটাকে কেন্দ্র করে সিলেট সদর উপজেলার বাদাঘাটের সোনাতলা এলাকায় দুই পক্ষের সংঘর্ষে ঘটনায় মামালা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুন) এই তথ্য নিশ্চিত করেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম রুকন।

তিনি জানান, বুধবার রাতে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের হয়েছে। মামলায় ৬০০ জনকে আসামী করা হয়েছে। এখনও পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি। সংঘর্ষ চলাকালে আহত চার পুলিশ সদস্য চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে স্থানীয় একটি সূত্র জানিয়েছে, এ ঘটনায় মইয়ারচড়, নয়া খুররমখলা, নাজিরেরগাঁও, শিমুলতলা ও সোনাতলা এলাকায় উত্তেজনা বিরাজ করছে। বিষয়টি স্থানীয়ভাবে বিষয়টি নিষ্পত্তি করার উদ্যোগ গ্রহন করা হলেও শেষ পর্যন্ত দুইপক্ষই এতে সম্মত হননি।

এর আগে বুধবার (১৪ জুন) সদর উপজেলার সোনাতলা এলাকায় সড়কের পানি নিষ্কাশনের জন্য সকালে জলাবদ্ধতা দ্রুত নিরসনের দাবিতে সিসিকের বর্ধিত ৩৯ নং ওয়ার্ডের মইয়ারচর, নয়া কুরুমকলা, নাজিরেরগাঁও এবং শিমুলতলার বাসিন্দারা কুমারগাঁও-বাদাঘাট সড়ক অবরোধ করেন। অবরোধকারীরা সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন। পরে একটি রাস্তা কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। প্রায় ২ ঘন্টা পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে।

সিলেট মহানগর পুলিশের উপকমিশনার আজবাজার আলী শেখ বলেন, সংঘর্ষ থামাতে ১৪৪টি রাবার বুলেট এবং ১৪টি কাঁদানে গ্যাসের শেল ছোড়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন