1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

সিলেট প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন- নতুন সভাপতি ইকু সভাপতি সিরাজুল

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেটের সাংবাদিকতার শতবর্ষের স্মারক প্রতিষ্ঠান সিলেট প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪- ২০২৫ সম্পন্ন হয়েছে। নির্বাচনে প্রেসক্লাবের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ইকরামুল কবির ইকু ও সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সিলেট প্রেসক্লাব ভবনে নির্বাচন অনুষ্ঠিত হয়। এর আগে বেলা ১২টায় ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের অন্যান্য পদে নির্বাচিতরা হলেন; সহসভাপতি খালেদ আহমদ ও বাপ্পা ঘোষ চৌধুরী। সহসাধারণ সম্পাদক শুয়াইবুল ইসলাম, কোষাধ্যক্ষ আনিস রহমান, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক শেখ আব্দুল মজিদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ ও নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন শেখ আশরাফুল ইসলাম নাসির, আব্দুর রাজ্জাক ও সুনীল সিংহ।

এদিকে রাতেই সিলেট প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

এক অভিনন্দন বার্তায় মেয়র নবনির্বাচিত নেতৃবৃন্দের হাত ধরে সিলেট প্রেসক্লাব আরও বহুদূর এগিয়ে যাওয়ার প্রত্যাশা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন