1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১ মে, ২০২৪
  • ৩৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
বাংলাদেশ সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি ওবায়দুল হাসানকে সিলেট পাবলিক প্রসিকিউটরদের পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর ও বিজ্ঞ আইনজীবীরা।

বুধবার দুপুর সাড়ে ১২টায় সিলেট জজ কোর্ট প্রাঙ্গনে বিচারপ্রার্থী জনগনের জন্য ন্যায়কুঞ্জ উদ্বোধন কালে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন সিলেটের জিপি অ্যাড. রাজ উদ্দিন, সিলেট মহানগর দায়রা জজ আদালতের পিপি অ্যাড. নওসাদ আহমদ চৌধুরী, সিলেট জেলা পিপি অ্যাড. মো নিজাম উদ্দিন, সিলেট জেলা বারের সভাপতি এডভোকেট অশোক পুরকায়স্থ, সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম ইয়াহিয়া চৌধুরী সুহেল, এডিশনাল পিপি অ্যাড. মো জসিম উদ্দিন, স্পেশাল পিপি অ্যাড. ফখরুল ইসলাম, এডিশনাল জিপি অ্যাড. হোসেন আহমদ, এডিশনাল পিপি অ্যাড. সৈয়দ শামীম আহমদ, এডিশনাল পিপি নাসির উদ্দিন, সিলেট জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এপিপি অ্যাড. মো আজমল আলী, এডিশনাল পিপি গোলাম রব্বানী তালুকদার, স্পেশাল এপিপি অ্যাড. ইশতিয়াক আহমদ চৌধুরী, এপিপি অ্যাড. আব্দুল মজিদ খান মানিক, এপিপি শাবানা ইসলাম, এপিপি অ্যাড. আবু সিদ্দিক, অ্যাড. রোকন মিয়া, অ্যাড. সারয়ার মাহমুদ, অ্যাড. রিজভী, অ্যাড. দেবব্রত চৌধুরী লিটন সহ জেলা বারের বিজ্ঞ আইনজীবীরা।

এ সময় প্রধান বিচারপতি ওবায়দুল হাসান , সাধারন মানুষকে ন্যায় বিচার নিশ্চিত করতে বিচারক ও আইনজীবীদের আন্তরিকভাবে কাজ করতে হবে।  ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। ন্যায় কুঞ্জ উদ্বোধন শেষে দেশ ও জাতির কল্যানে বিশেষ মোনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন