1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ১১:২২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

সিলেট নগরীতে এক সন্তানের জননীকে ধর্ষণ পরবর্তীতে ব্ল্যাক মেইলিংয়ের অভিযোগে স্বামী-স্ত্রী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট নগরীতে এক সন্তানের জননীকে ধর্ষন পরবর্তীতে ব্ল্যাক মেইলিংয়ের অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ। জানা যায়, সিলেট নগরীর এক সন্তানের জননীকে ঘুমের ঔষধ খাইয়ে ধর্ষনের পর আপত্তিকর অবস্থায় ভিডিও করে ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে ধর্ষিতা বাদী হয়ে কোতোওয়ালী থানায় ৫জনকে আসামীকে করে মামলা দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে আসামী সাহাদৎ হোসেন রাজিব ও তার স্ত্রী শারলিন বেগমকে আটক করে থানা পুলিশ। অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন কোতোওয়ালী থানার ওসি মো: আলী মাহমুদ। মামলা ও স্থানীয় সুত্র জানায়, চলতি বছরের ০১-০১-২০২৩ ইং তারিখ রাত অনুমান ১২.৩০ ঘটিকা থেকে বিগত ১৪/০২/২০ তারিখ রাত অনুমান ৮.০০ ঘটিকা এবং বিগত ০৫/০৩/২০১৬ ইং তারিখ ১২.৪০ ঘটিকায় ও তৎপরবর্তী ও তৎপরবর্তী বিভিন্ন সময়ে ধর্ষন করে এবং ধর্ষন শেষে আপত্তিকর অবস্থায় ভিডিও ধারন করে ব্ল্যাক মেইলিং করে আসছিল আসামীরা। পরবর্তীতে ধর্ষিতা অন্ত:সত্তা হয়ে পড়লে ধর্ষিতা ন্যায় বিচার চাইতে গেলে সমূহ আসামীরা সম্মিলিতভাবে ধর্ষিতাকে মারপিট করে এবং ধর্ষিতার কাছ থেকে নানান সময় ব্যবসার কথা বলে আসামী শাহনেওয়াজ হোসেন শাহীন প্রায় ৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়।
এ ব্যাপারে কোতোওয়ালী থানার ওসি মো: আলী মাহমুদ আসামীদের আটকের সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন