1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার জামালগঞ্জে সরকারী কাজে বাধা দানের অভিযোগে এক যুবককে ৭ দিনের দন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত ধর্মপাশায় স্কুল ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে প্রধান শিক্ষিকার ইউএনও বরাবর লিখিত অভিযোগ

সিলেট-ঢাকা মহাসড়কে দুমড়েমুচড়ে গেলো পাকিস্তানের ডেপুটি হাইকমিশনারের গাড়ি

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৫১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় পাকিস্তানের ডেপুটি হাইকমিশনারের প্রাইভেট কারের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে কেউ হতাহত না হলেও ডেপুটি হাইকমিশনারের গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

শুক্রবার (২৬ মে) বেলা সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের বিজয়নগর উপজেলার রামপুর সেতুর কাছে এই দুর্ঘটনা ঘটে।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, শুক্রবার পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার কামার আব্বাস খোখর (৪৫) তাঁর পরিবারের সদস্যদের নিয়ে একটি প্রাইভেট কারে মৌলভীবাজারে যাচ্ছিলেন। ওই প্রাইভেট কারে কামার আব্বাস খোখরের স্ত্রী রেহেনা সারওয়ার খোখর (৪০), বড় মেয়ে হুদা আব্বাস খোখর (১৫), ছোট মেয়ে ফাতিমাহ খোখর (১৩) ও ছেলে মুহাম্মদ খোখরও (১২) ছিল। বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার রামপুর সেতুর কাছে পৌঁছালে তাঁদের প্রাইভেট কারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হলে অল্পের জন্য তিনি ও তাঁর পরিবারের সদস্যরা রক্ষা পেয়েছেন।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকিল চন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর বাস ও প্রাইভেট কারটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। বাসের চালক সাইফুল ইসলামকে (৩০) আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে। পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার নিজেই তাঁর গাড়িটি চালাচ্ছিলেন। ঘটনার পর তাঁরা অন্য একটি গাড়িতে গন্তব্যে চলে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন