1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগের একটি অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা সরকার নানানভাবে মহিলাদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গড়তে নারী পুরুষ ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাংলাদেশকে উন্নত জাতির অগ্রগতিতে বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়াতে নারী-পুরুষরা কাঁদে কাঁদ মিলিয়ে জাতি গঠনের নেতৃত্ব দিতে হবে।
তিনি সোমাবর (২৭ ফেব্রুয়ারি) বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের ৫৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সালমা সুলতানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হেলেন আহমদ এর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি সালমা বাছিত, সহ সভাপতি এ জেড রওশন জেবিন রুবা, জেলা প্রেসক্লাবের সভাপতি ও মহিলা আওয়ামী লীগ নেত্রী হাসিনা বেগম চৌধুরী।
সভার শুরুর পূর্বে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এক বর্ণাঢ্য র‌্যলি বের করে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ। পরে সভার শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয় এবং বীর শহীদদের রুহের মাগফিরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সিলেট জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী জাহানারা খাম মিলন। গীতা পাঠ করেন মাদুরী গুন। সভায় স্বাগত বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগ নেত্রী বীনা সরকার।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগ নেত্রী হাসিনা মহি উদ্দিন, নুরুন্নাহার প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন