1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

সিলেট জেলা প্রেসক্লাব ইনডোর ফুটবল শুরু হচ্ছে মঙ্গলবার ৯ দলের জার্সি উন্মোচন

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: মঙ্গলবার (৩০ মে) শুরু হচ্ছে সিলেট জেলা প্রেসক্লাব ফুটবল টুর্নামেন্ট ২০২৩। সন্ধ্যা ৭টায় নগরীর কাজিটুলাস্থ সকার জোনে এ টুর্নামেন্টের পর্দা উঠবে। সোমবার (২৯ মে) সন্ধ্যায় সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৯ দলের জার্সি উন্মোচন করেন সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক তাপস দাস পুরকায়স্থ।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আল আজাদসহ টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য, ক্লাবের নির্বাহী পরিষদের সদস্য, অংশগ্রহণকারী টিমগুলোর ম্যানেজার ও খেলোয়াড়রা।

টুর্নামেন্টে ৯টি টিম অংশগ্রহণ করছে। প্রথম রাউন্ডে টিমগুলোকে ৩ গ্রুপে ভাগ করা হয়েছে। উদ্বোধনী দিনে প্রথম রাউন্ডের ৯টি ম্যাচ অনুষ্ঠিত হবে। সন্ধ্যা সাড়ে ৭টায় উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে দৈনিক জাগ্রত সিলেট ও একাত্তরের কথা সোলজার্স। পরের ম্যাচে রাত ৮টায় শুভ প্রতিদিন টাইগার্স মুখোমুখি হবে সিলেটভিউয়ার্সের। রাত সাড়ে ৮টার ম্যাচে আজকের সিলেটের সাথে লড়বে বনাম শ্যামল সিলেট চ্যালেঞ্জার্স। ৯টার ম্যাচে দৈনিক যুগভেরীর সাথে প্রতিদ্বন্দ্বিতায় নামবে একাত্তরের কথা সোলজার্স। সাড়ে ৯টার ম্যাচে মাঠে নামবে সিলেট প্রতিদিন ফাইটার্স ও শুভ প্রতিদিন টাইগার্স। ১০টার ম্যাচে জাতীয় দৈনিকের বিপক্ষে খেলবে শ্যামল সিলেট চ্যালেঞ্জার্স।

সাড়ে ১০টার ম্যাচে মুখোমুখি হবে দৈনিক যুগভেরী ও দৈনিক জাগ্রত সিলেট। রাত ১১টায় মাঠে গড়াবে সিলেটভিউয়ার্স বনাম সিলেট প্রতিদিন ফাইটার্সের ম্যাচ। প্রথম রাউন্ডের শেষ ম্যাচে জাতীয় দৈনিক ও আজকের সিলেট পরষ্পরের মুখোমুখি হবে রাত সাড়ে ১১টায়।

টুর্নামেন্টের প্রথম রাউন্ডের প্রতি গ্রুপের সেরা দুটি দল দুই গ্রুপে ভাগ হয়ে দ্বিতীয় রাউন্ডে খেলবে। দ্বিতীয় রাউন্ডের ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে বুধবার (৩১ মে)। সেমিফাইনাল ও ফাইনাল সম্পন্ন হবে বৃহস্পতিবার (১ জুন)।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন