1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

সিলেট জেলা প্রেসক্লাবে ডা. জিয়ার শুভেচ্ছা বিনিময়মুক্তিযুদ্ধের ইতিহাস নতুন প্রজন্মকে জানাতে হবে-অধ্যাপক ডা. জিয়াউদ্দিন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: যুক্তরাষ্ট্রের এলিস আইল্যান্ড মেডেল অব অনার অ্যাওয়ার্ডপ্রাপ্ত একমাত্র বাংলাদেশি, সিলেট কিডনি ফাউন্ডেশনের চেয়ারম্যান, শহীদসন্তান বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. জিয়াউদ্দিন আহমেদ বলেছেন, বাঙালিকে এক করার মুলমন্ত্র হচ্ছে মুক্তিযুদ্ধ। মুক্তিযুদ্ধের চেতনাকে কাজে লাগিয়ে দেশে-বিদেশে বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করা গেলে বাংলাদেশ আরও দ্রুত গতিতে এগিয়ে যাবে। দেশে কোন দুর্যোগ-দুঃসময় আসলে বর্হিবিশ্বে বাঙালিরা এক হয়ে দেশের মানুষের পাশে দাঁড়ান। মুক্তিযুদ্ধের স্প্রিটের কারণেই এটা সম্ভব হয়। দেশপ্রেমিক জাতি গঠন করতে হলে আমাদের নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানাতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় উদ্ধুদ্ধ উত্তরাধিকার ছাড়া কাঙ্খিত বাংলাদেশ গঠন সম্ভব নয়।
গত বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাতে সিলেট জেলা প্রেসক্লাবে শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথা বলেন।
ক্লাব সভাপতি হাসিনা বেগম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহ্ দিদার আলম নবেলের পরিচালনায় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট কিডনি ফাউন্ডেশনের মহাসচিব কর্ণেল (অব.) আবদুস সালাম বীর প্রতীক ও কিডনি ফাউন্ডেশনের এক্সিকিউটিভ কোঅর্ডিনেটর ফরিদা নাসরিন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মনিরুজ্জামান মনির, সহ সভাপতি সাঈদ চৌধুরী টিপু, কোষাধ্যক্ষ আনন্দ সরকার, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ মহসিন ও অপূর্ব শর্মা, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মিঠু দাস জয়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এনামুল কবীর, দপ্তর সম্পাদক আবদুল আহাদ, সাবেক সহ সাধারণ সম্পাদক সৈয়দ রাসেল, সাবেক কোষাধ্যক্ষ মিসবাহ উদ্দীন আহমেদ, কার্যনির্বাহী সদস্য শাহীন আহমদ, ক্লাব সদস্য আহমেদ জামিল, মৃণাল কান্তি দাস, রেজাউল হক ডালিম, ফয়জুল আহমদ, পল্লব ভট্টাচার্য্য, জয়ন্ত কুমার দাস ও শহিদুল ইসলাম সবুজ প্রমুখ।

 

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন