1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে পূবালী ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় নিখুঁজ আনসার সদস্য আনোয়ারকে সিলেট থেকে উদ্ধার করল পুলিশ তাহেরপুরের টাঙ্গুয়ার হাওরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ছাই ধ্বংস ও জরিমানা সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার এমএন মুর্শেদ এমপি রনজিত সরকারের হস্তক্ষেপে তাহিরপুরে নৌ পথে চাঁদাবাজী বন্ধ : স্বস্তিতে নৌ শ্রমিকসহ ব্যবসায়ীরা নবনিযুক্ত সিলেট পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তাহেরপুরে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি রঞ্জিত বিকাশ প্রতারণার ফাঁদে পড়ে ৩১ হাজার টাকা হারালেন সুনামগঞ্জের দরিদ্র কৃষক ছিদ্দেক আলী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারিকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ বৃহত্তর হরিপুর ট্রাক পিকআপ চালক সমিতির দ্বি—বার্ষিক নির্বাচনে সভাপতি সায়েদ সম্পাদক কামাল

সিলেট গোয়াইপাড়া থেকে দুই সন্তান ফেলে লাপাত্তা প্রবাসীর স্ত্রী

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ১০০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট মহানগরীর গোয়াইপাড়া থেকে দুই সন্তানের জননী সেলিনা আক্তার তুলি (৪৩) নামের এক প্রবাসীর স্ত্রী নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় তার ননদ কোহিনুর বাদি হয়ে সিলেট মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জিডি সূত্রে জানা যায়, সোমবার (৬ মার্চ) সকালে মল্লিকা ৪৪/২ গোয়াইপাড়া আবাসিক এলাকার বাসা থেকে কাউকে কিছু না বলে দুই সন্তানকে রেখে বের হন তুলি। তার পর থেকেই নিখোঁজ তিনি। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান না পেয়ে রাতে বিমানবন্দর থানায় সাধারণ ডায়েরি করা হয়।

এ ব্যাপারে জিডির তদন্তকারী কর্মকর্তা আম্বরখানা পুলিশ ফাঁড়ির এসআই মফিজুর রহমান জানান, জিডির কপি হাতে পেয়েছি। গৃহবধূর স্বজনদের সাথে কথা বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তিনি স্বামীর সাথে অভিমান করে ঘর থেকে চলে গেছেন। গৃহবধূর স্বজনদের সাথে কথা বলা হচ্ছে। তার সন্ধান পেতে কাজ করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন