1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

সিলেট গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট প্রদানকারীর ছবি তোলায় সাংবাদিকের হামলা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৮ মে, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সিলেটের ৪ উপজেলায় দুএকটি ঘটনা ছাড়াই শান্তিপূর্নভাবে ভোগ গ্রহন সম্পন্ন হয়েছে। চলছে ভোট গণনার কাজ।
সিলেট সদর উপজেলার ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাল ভোট দিতে আটক হওয়া ব্যক্তির ছবি তোলার কারণে সাংবাদিকের উপর চড়াও হয়েছে কাপ পিরিচ মার্কার প্রার্থীর কর্মী সমর্থকরা। এ সময় তাকে কিল ঘুষিসহ উপর্যুপরি মারপিট করে গুরুতর আহত করা হয়। আহত সাংবাদিকের নাম রেজা রুবেল।  বুধবার বিকাল সোয়া তিনটার দিকে ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে স্বতন্ত্র প্রার্থী ও আওয়ামী লীগ নেতা সুজাত আলী রফিকের সমর্থকরা এই ঘটনা ঘটায় বলে জানা গেছে।  স্থানীয়রা জানান, দুপুর আড়াইটার দিকে ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাল ভোট দিতে আসে এক যুবককে আটক করে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। কেন্দ্রে উপস্থিত ম্যাজিস্ট্রেট ও আইন শৃঙখলা বাহিনীর উপস্থিতিতে তাকে আটক করে প্রিজাইডিং অফিসারের কক্ষে আটকে রাখা হয়। এ সময় ঐ যুবকের ছবি তোলার কারণে ফটো সাংবাদিক ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেলের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর জখম করে। পরে সাংবাদিক রেজা রুবেলের সহকর্মীরা তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
গোপাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রের প্রিজাইটিং অফিসার আবুল কালাম আজাদ জানান, কেন্দ্রে ভেতরে জাল ভোট দিতে আসলে এক যুবককে আটক করে দায়িত্বরত ম্যাজিস্ট্রেট। কেন্দ্রের বাইরে সাংবাদিকের ওপর হামলার ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, বাইরে কে বা কারা হামলা করেছে সেটা আমার জানা নেই। কেন্দ্রের ভেতরে কোনো কিছু ঘটনা ঘটলে সেটার দায় আমি নেবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন