1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের বার্ষিক সাধারণ সভা

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৫০ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের ২০২২-২৩ইং সালের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ জুন) দুপুর ১২টায় নগরীর মেন্দিবাগস্থ ছালিম ম্যানশনে গ্রুপের প্রধান কার্যালয়ে বার্ষিক সাধারণ সভার আয়োজন করা হয়।
সিলেট কয়লা আমদানীকারক গ্রুপের সিনিয়র সহ-সভাপতি মো. আব্দুল হামিদ এর সভাপতিত্বে সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মো. জাহাঙ্গীর মিয়া। সভার শুরুতে গ্রুপের ২০২২-২৩ইং সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন গ্রুপের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মঈন উদ্দিন।
সভায় ২০২১-২২ইং সালের গ্রুপের অডিটকৃত হিসাব ও ২০২৩-২০২৪ইং সালের গ্রুপের সম্ভাব্য বাজেট পেশ করেন গ্রুপের অর্থ-সম্পাদক জয়দেব চক্রবর্ত্তী।
বার্ষিক প্রতিবেদনের উপর আলোচনায় অংশগ্রহণ করেন গ্রুপের সাবেক সভাপতি হাজী মো. দিলওয়ার হোসেন, ফালাহ উদ্দিন আলী আহমদ, আলহাজ¦ আব্দুল মালিক মারুফ, মো. মোস্তাফিজুর রহমান, মো. আরিফ হোসেন, মো. আলতাফ হোসেন, সঞ্জয় কান্তি দাস, মো. নুরুল ইসলাম এবং গ্রুপের সিনিয়র নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ।
উক্ত বার্ষিক সভায় সংগঠনকে আরো গতিশীল ও কার্যকর করতে মুল্যবান পরামর্শ ও দিকনির্দেশনা প্রদান করা হয়। উক্ত অডিট রিপোর্ট ও বাজেটের উপর আলোচনা এবং পর্যালোচনা ক্রমে সর্বসম্মতিতে তা গৃহিত হয়। সভায় ২০২২-২০২৩ইং সালের গ্রুপের হিসাব নিরীক্ষার জন্য অডিটর নিয়োগ ও পারিশ্রমিক নির্ধারণ সংক্রান্ত বিষয়ে সভায় আলোচনা করা হয়। আলোচনা ও পর্যালোচনাক্রমে সর্বস্মতিতে গ্রুপের ২০২২-২০২৩ইং সালের হিসাব নিরীক্ষার জন্য অডিটর হুদা হোসাইন এন্ড কোং, চাটার্ড একাউন্টেন্টস্ কে হিসাব নিরীক্ষক নিযোগ দানের সিদ্ধান্ত গৃহিত হয়। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন