1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

সিলেট উইমেন চেম্বারের সাথে আইএলও’র বৈঠক

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আইএলও বাংলাদেশের ডিরেক্টর টমো পটিয়েনেন এর সাথে সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির এক মতবিনিময় সভা হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টায় নিজস্ব কার্যালয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।
সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি স্বর্ণলতা রায় এর সভাপতিত্বে ও রিয়া রায়ের পরিচালনায় আলোচনা সভায় টমো পটিয়েনেন, বিনিয়োগ বৃদ্ধির ব্যাপারে তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন, সাথে সাথে নারী উদ্যোক্তাদের এগ্রো টুরিজম ব্যবসা আরো উন্নত করার কথা বলেন এবং নারী উদ্যোক্তাদের দক্ষতা বৃদ্ধির জন্য বিশেষ প্রশিক্ষণ ব্যবস্থার আশ্বাস দেন। এছাড়াও তিনি ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে উইমেন চেম্বার অব কমার্সের সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরের প্রস্তাব করেন। এবং উইমেন চেম্বারের ভূয়শী প্রশংসা করেন। পরিশেষে তিনি তাদের তৈরি বিভিন্ন পণ্য পরিদর্শন করেন।
সভাপতির বক্তব্যে স্বর্নলতা রায় বলেন, নারী উদ্যোক্তাদের তৈরি বিভিন্ন জিনিস ইউরোপীয় বাজারে আরো রপ্তানি করার জন্য সহযোগিতা কামনা করেন। সেই সাথে সিলেটে একটি আন্তর্জাতিক প্রশিক্ষণ কেন্দ্র স্থাপনের জন্য দাবি জানান।
সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির স্বাগত বক্তব্য রাখেন, সহ-সভাপতি লুবান ইয়াসমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রধান প্রযুক্তিগত উপদেষ্টা লাইগা ডুমিংগো, এল্যক্সা চিছাম, সিলেট জেলা প্রেসক্লাবের ক্রীড়া বিষয়ক সম্পাদক মিঠু দাস জয়।
উপস্থিত ছিলেন- সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সানজিদা কানম, নাসিমা বেগম, পরিচালক তাসমিনা আক্তার, বিউটি বর্মন, সৈয়দা রাবেয়া আক্তার রিয়া, সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সচিব মিনাক্ষী পাল প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন