1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

সিলেট অবৈধ পার্কিং ও অস্থায়ী দোকান সরাতে অভিযান

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৬৩ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সিলেট নগরে জনদূর্ভোগ ও যানজট কমাতে সড়কের উপর অবৈধভাবে যাত্রী তোলা ও অবৈধ পার্কিং এবং অবৈধভাবে সড়কের উপর অস্থায়ীভাবে দোকানপাটের বিরুদ্ধে অভিযানে নেমেছে সিলেট জেলা প্রশাসন।

রোববার (৫ মার্চ) দুপুর ১২টার দিকে সিলেটের সার্কিট হাউজ সংলগ্ন ক্বিন ব্রিজ এলাকা ও সিলেট সরকারি পাইলট স্কুলে সড়কে পার্কিং করে রাখা ট্রাকসহ সকল ধরণের গাড়ি, পিকআপ ভ্যান ও ফুচকার দোকানে এ অভিযান চালানো হয়।

অভিযান পরিচালনা করেন সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ব্যবসা ও বাণিজ্য শাখা, উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) মো. মাহবুবুল ইসলাম।

সিলেট জেলা বাস-ট্রাক মালিক সমিতির সঙ্গে জেলা প্রশাসনের মতবিনিময় সভার সিদ্ধান্ত অনুযায়ী এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় অবৈধ পার্কিং ও অস্থায়ী দোকান না বসাতে সতর্ক করা হয় এবং সার্কিট হাউজ ও ক্বিন ব্রিজ এলাকায় পার্কিংরত গাড়িগুলোকে সরিয়ে দেওয়া হয়।

এদিকে সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামীকাল সোমবার থেকে শহরের প্রধান প্রধান সড়কে অভিযান পরিচালনার পরিকল্পনা করছে প্রশাসন।

অভিযানের সময় সিলেট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদ নিয়াজ শিশির, সিলেট সিটি করপোরেশনের একটি দল ও সিলেট মহানগর পুলিশের ভ্রাম্যমাণ দল সঙ্গে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন