1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

সিলেটে ৬৪ বস্তা ভারতীয় চিনি উদ্ধার সহ একজন চোরাকারবারীকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ১২০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেটে ৬৪ বস্তা ভারতীয় চিনি উদ্ধার সহ একজন চোরাকারবারীকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। ১৪অক্টোবর এয়ারপোর্ট থানা এলাকায় আইন—শৃঙ্খলা রক্ষা অভিযান পরিচালনাকালে ভারতীয় চিনি উদ্ধারের লক্ষ্যে ঘটনাস্থল এয়ারপোর্ট থানাধীন ধোপাগুল পয়েন্টস্থ রাস্তার পার্শ্বে (মা—বাবা রেষ্টুরেন্টের উল্টা পাশে) উপস্থিত হয়ে চেকপোষ্ট স্থাপন করে গাড়ী চেক করে একটি পিকআপ গাড়ী  সিগন্যাল দিয়ে থামিয়ে পিকআপ গাড়ীর ড্রাইভার সহ আরো একজন পুলিশের উপস্থিতি দেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামী মঈনুল ইসলাম (২২), কে আটক করা হয় এবং তার সঙ্গীয় অপর ০১ জন আসামী দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়। আটককৃত আসামীকে পলায়নের কারণ জিজ্ঞাসাবাদ করলে সে কোন সন্তোষজনক জবাব দিতে পারে নাই। তখন ধৃত আসামীর দেহ সহ গাড়ীটি বিধি মোতাবকে তল্লাশীকালে ধৃত আসামীর দেখানো মতে তার হেফাজত থাকা পিকআপ গাড়ীতে ৬৪(চৌষট্টি) বস্তা ভারতীয় চিনি উদ্ধার করা হয়।

চিনির বিষয়ে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদ করলে সে কোন বৈধ চালান বা কাগজপত্র উপস্থাপন করতে পারে নাই। পরর্বতীতে আসামীর হেফাজতে থাকা পিকআপ গাড়ী সহ ৬৪ বস্তা চিনি জব্দ করা হয়। উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীকে থানায় নিয়ে এসে এজাহার দায়ের করলে এয়ারপোর্ট থানায় মামলা রুজু করা হয়।  মামলার তদন্ত অব্যাহত আছে। এয়ারপোর্ট থানা অফিসার ইনচার্জ মোঃ মঈন উদ্দিনের নেতৃত্বে  এসআই মোঃ সোলায়মান মিয়া, এএসআই দিলীপ কুমার চন্দ্র সরকারসহ সঙ্গীয় ফোর্সরা অভিযান পরিচালনা করেন।

আসামী ও ভারতীয় চিনি জব্দের সত্যতা নিশ্চিত করে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মো: মঈন উদ্দিন বলেন, আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন