1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

সিলেটে সাঈদীর গায়েবানা জানাযা করতে চায় জামায়াত, পুলিশের ‘না’

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমির মাওলানা দেলওয়ার হোসাইন সাঈদীর গায়েবানা জানাযার আয়োজন করতে চাচ্ছে সিলেট জামায়াত। বুধবার (১৬ আগস্ট) জোহরের নামাজের পর সিলেট আলিয়া মাদরাসা ময়দানে এই জানাযার আয়োজন করতে চায় দলটি।

তবে এ বিষয়ে পুলিশকে অবগত করা হয়নি বলে  জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার মো. ইলিয়াছ শরীফ (বিপিএম-বার, পিপিএম)।

তিনি মঙ্গলবার (১৫ আগস্ট) সন্ধ্যায়  এ বিষয়ে আমাদের অবগত করেনি জামায়াত। আর অবগত করলেও তাদের এমন আয়োজনের অনুমতি দেওয়া হবে না।

তবে মহানগর জামায়াতের সেক্রেটারি মোহাম্মদ শাহজাহান আলীর দাবি- তারা মহানগর পুলিশের এসবি শাখার উপ-কমিশনার এবং কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) মৌখিকভাবে বিষয়টি জানানো হয়েছে। তবে এ বিষয়ে কিছু জানানো হয়নি বলে  জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন