1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

সিলেটে মাসব্যাপী বাণিজ্য মেলার উদ্বোধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটে মাসব্যাপী বাণিজ্য মেলা বেলুন উড়িয়ে উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সিলেট নগরীর উপশহর আই ব্লক মাঠে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে উদ্বোধন করা হয় ।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সহ সভাপতি মাওলানা খায়রুল হোসেন, পরিচালক হুরায়রা ইফতার হোসেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির সদস্য ও মনিপুরী তাঁতী শিল্প ও জামদানি বেনারশি কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুল গফফার, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা মোস্তফিজুর রহমান শুয়েব, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সিলেটের সভাপতি ছাদেকুর রহমান চৌধুরীসহ প্রমূখ ।
এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টির পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সংস্কৃতি অঙ্গনের নেতৃবৃন্দ।
সিলেট নগরীর উপশহর আই ব্লক মাঠে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্টি ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত মাসব্যাপী মেলায় রয়েছে শিশুদের জন্য মিনি পার্ক, সার্বিক নিরাপত্তা ব্যবস্থায় রয়েছে অত্যাধুনিক সিসি ক্যামেরা ও নিজস্ব নিরাপত্তা বাহিনী, গাড়ি পার্কিং এর জন্য রয়েছে সিসি ক্যামেরা সম্বলিত অত্যাধুনিক পার্কিং ব্যবস্থা। মেলা চলবে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০টা পর্যন্ত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন