1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

সিলেটে মসজিদে পড়তে গিয়ে আর বাড়ি ফেরা হলো না আরিফার

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৭৮ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটের গোলাপগঞ্জে খাল থেকে ৭ বছরের এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। মোছা. আরিফা বেগম (৭) নামের ওই শিশুর লাশ রবিবার (৯ এপ্রিল) সন্ধ্যায় গোলাপগঞ্জ উপজেলার কালী কৃষ্ণপুর গ্রাম সংলগ্ন খাল থেকে উদ্ধার করা হয়।

আরিফা কালী কৃষ্ণপুর গ্রামের আব্দুর রবের মেয়ে।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া (ফোকাল পয়েন্ট) কর্মকর্তা শ্যামল বণিক জানান- রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে পাড়ার মসজিদে আরবি পড়া শেষ করে বাসায় আসে এবং এবং বিকাল ৩টায় ফের মসজিদে আরবি পড়তে যাবে বলে ঘর থেকে বের হয়। কিন্তু পড়া শেষেও সে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানের খোঁজাখুঁজির এক পর্যায়ের গ্রামের পার্শ্ববর্তী খালে দুইটি নৌকার নিচে মৃত অবস্থায় আরিফাকে পাওয়া যায়।
এটি একটি দুর্ঘটনা বলে জানান শ্যামল বণিক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন