1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

সিলেটে ব্যাটারী চালিত রিক্সাচালক ফয়েজ উদ্দিন হত্যা মামলার আসামীদের গ্রেফতার করেছে পুলিশ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৬৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:
সিলেট মেট্রোপলিটন এলাকায় অটোরিক্সা চালক ময়েজ উদ্দিন হত্যার রহস্য উদঘাটনসহ হত্যায় জড়িতদের গ্রেফতার করেছে পুলিশ।  সিলেট পুলিশ কমিশনার মো: জাকির হোসেন খানের সার্বিক দিক নির্দেশনায় ব্যাটারিচালিত অটোরিক্সা চালক ময়েজ উদ্দিন হত্যার ঘটনা উম্মুচন করা হয়েছে।

এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হয়েছে। সিলেট কোতোয়ালী থানার ওসি মইন উদ্দিন রিপনের নেতৃত্বে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হত্যায় জড়িতদের গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ঘটনার বিবরণে জানা যায়, অটোরিক্সা চালক ময়েজ উদ্দিন হত্যার ঘটনায় সিলেট কোতোয়ালী মডেল থানার মামলা নং—২৮, তারিখ—১৭/০১/২০২৪খ্রিঃ ধারা—৩০২/৩৭৯/৩৪ দন্ডবিধি ১৮৬০ এর রহস্য উদঘাটনে এবং হত্যা মামলার আসামি গ্রেফতার অভিযানে কোতোয়ালী মডেল থানার একটি চৌকস টিম তথ্য প্রযুক্তির সহায়তায় এবং বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শাহপরাণ (রহঃ) থানাধীন শাহজালাল উপশহর ও তেররতন এলাকা থেকে আসামী ১। আল আমিন (৩২) পিতা— আবুল কালাম, মাতা— সরুফা বেগম, সাং—শ্যামপুর, থানা— মিঠামইন, জেলা— কিশোরগঞ্জ, বর্তমানে— শাহজালাল উপশহর, ব্লক—এইচ, রোড নং—৩, খলিল মিয়ার কলোনী, থানা— শাহপরাণ (রহঃ), এসএমপি, সিলেট, ২। তোফাজ্জল মিয়া (৩০) পিতা— মাহফুজ আহমদ, মাতা— সখিনা বেগম, সাং— খাগালিয়া, থানা— নাসিরনগর, জেলা— ব্রাহ্মনবাড়িয়া, বর্তমানে— তেররতন, ডুমাই মিয়ার কলোনী, থানা—শাহপরাণ (রহঃ), এসএমপি, সিলেটদ্বয়কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় এবং বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে সিলেট জেলার জকিগঞ্জ থানাধীন কসকনপুর এলাকা থেকে আসামী ৩। মোঃ আব্দুল হামিদ (৩৬), পিতা— মোঃ আব্দুল কাইয়ুম, মাতা— মোছাঃ হাসনা বেগম, সাং—হাতিডহর, থানা—জকিগঞ্জ, জেলা—সিলেট, বর্তমানে— সৈয়দানীবাগ, জুবেল মিয়ার কলোনী, থানা—শাহপরাণ (রহঃ), এসএমপি, সিলেট’কে গ্রেফতার পূর্বক আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। উল্লেখিত আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে পুলিশ হেফাজতে (রিমান্ড) এনে ব্যাপক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আসামী ৪। মোঃ ফজর আলী (৫২) পিতা— মৃত আব্দুল খালেক, মাতা— মৃত আফিয়া খাতুন, সাং—কেজাউড়া, থানা— বিশ্বম্ভরপুর, জেলা— সুনামগঞ্জ, বর্তমানে— রাসোস—৩৫/২, রায়নগর, সোনারপাড়া, থানা— কোতোয়ালী, এসএমপি, সিলেট’কে গ্রেফতার করা হয় এবং উক্ত আসামীর হেফাজত থাকা ভিকটিম মৃত ফয়েজ উদ্দিন (২০)’কে হত্যা করে নিয়ে যাওয়া ব্যাটারী চালিত অটোরিক্সাটি আসামী ফজর আলীর বাসা থেকে উদ্ধার পূর্বক জব্দ করা হয়। পরবর্তীতে হত্যা কান্ডে ব্যবহৃত চাকুটি ঘটনাস্থলের পার্শ্ববর্তী সুরমা নদী থেকেও উদ্ধার করা হয়। এছাড়াও আসামী মোঃ আব্দুল হামিদ (৩৬) ও মোঃ ফজর আলী (৫২) উল্লেখিত মামলার ঘটনার বিষয়ে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছেন। মামলাটির তদন্ত চলমান আছে। মামলাটি তদন্ত করছেন কোতোওয়ালী থানার এসআই শামীম উদ্দিন এবং তার দল।

এ ব্যাপারে কোতোওয়ালী থানার ওসি মঈন উদ্দিন রিপন জানান, ময়েজ উদ্দিন হত্যা মামলাটি সিলেট পুলিশ কমিশনার মো: জাকির হোসেন খান স্যারের সার্বিক নির্দেশনায় হত্যা জড়িত সকল আসামীদের গ্রেফতার পূর্বক আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন