1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

সিলেটে পরিচ্ছন্নতাকর্মীদের ৫৫টি পরিবার পেলো আধুনিক আবাসন সুবিধা

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ মে, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট মাহনগরে পরিচ্ছন্নতা পরিচ্ছন্নতা কাজে নিয়োজিত কর্মীদের জীবন মান উন্নয়ন, নিরাপদ ও আধুনিক আবাসন নিশ্চিত করতে মহানগরের কাষ্টঘরে নির্মাণ করা হয় ৬ তলা বিশিষ্ট আধুনিক ভবন। সেই ভবনে পরিচ্ছন্নতাকর্মীদের ৫৫টি পরিবার পেল আধুনিক আবাসন সুবিধা। এখন থেকে উন্নত আবাসন সুবিধার আওয়া জীবন যাপন করবেন তারা।

 

বুধবার (৩ মে) দুপুরে মহানগর ভবনে কাষ্টঘরে পরিচ্ছন্নতাকর্মীদের হাতে আধুনিক ভবনের অনুমতি পত্র তুলে দেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট সিটি করপোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, এখন থেকে ৫৫টি পরিবার উন্নত আবাসন সুবিধার আওয়া জীবন যাপন করবেন। ক্রমান্বয়ে মহানগরের সকল পরিচ্ছন্নতাকর্মীর জন্য আবাসন সুবিধা প্রদানের পরিকল্পনা রয়েছে সিসিকের।

 

এসময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি নজরুল ইসলাম মুনিম, সংরক্ষিত কাউন্সিলর শাহানা বেগম শানু, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বদরুল হক, প্রশাসনিক কর্মকর্তা ও বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাম্মদ হানিফুর রহমান, জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ প্রমুখ।

 

প্রসঙ্গত, বন্ধুপ্রতিম প্রতিবেশি রাষ্ট্র ভারত সরকারের অর্থায়নে সিসিকের পরিচ্ছন্নতা কর্মীদের জন্য নির্মিত আধুনিক সুবিধা সম্পন্ন আবাসিক ভবন নির্মাণে ব্যয় হয় ৪.৪৭৮৭ কোটি টাকা। ৬ তলা বিশিষ্ট আবাসিক ভবনে ৫৫টি পরিচ্ছন্নতাকর্মী পরিবার বসবাসের সুবিধা পাচ্ছেন। ভবনের প্রতিটি ইউনিটে ২টি শোয়ার ঘর, ১টি রান্নাঘর, ১টি বারান্দা ও ১টি শৌচাগার রয়েছে। এছাড়া ১৯০০ বর্গফুটের একটি সামাজিক সম্মিলন কেন্দ্রও ভবনের রয়েছে নিচতলায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন