1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৫৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

সিলেটে নিখোঁজের ৭দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ৯১ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: নিখোঁজের ৭ দিন পর সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের নিজ রাজাগঞ্জ গ্রামের মৃত তাহির আলীর পুত্র মোহাম্মদ আব্দুল আলী (৬৫) এর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

রবিবার (৫ই মার্চ) রাতে উপজেলার রাজাগঞ্জ, ঝিঙ্গাবাড়ী ও হরিপুর-চিকনাগুল হাওরের মধ্যবর্তী নয়াবিল নামক খাল থেকে ভাসমান অবস্থায় মোহাম্মদ আব্দুল আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট মর্গে প্রেরন করে কানাইঘাট থানা পুলিশ। এ ঘটনায় আব্দুল আলীর পরিবারের পক্ষ থেকে গতকাল সোমবার থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ২৬ ফেব্রুয়ারী নিজ রাজাগঞ্জ ইউনিয়নের বাসিন্দা আব্দুল আলী তার সিলেট শহরতলীর পীরেরবাজার বলাকা আবাসিক এলাকার বাসা থেকে ২য় স্ত্রী কুলসুমা বেগমকে সাথে নিয়ে তার পিত্রালয় জৈন্তাপুর উপজেলার উৎলারপাড় গ্রামে ওয়াজ মাহফিলে যান। সেখানে রাতের খাওয়া শেষে শশুড় বাড়িতে রাত্রি যাপন করেন এবং ভোরে সকলের অগোচরে ঘুম থেকে উঠে জলসার বাজারে বসা দোকানে চলে যান। সেখানে ২য় স্ত্রীর পিত্রালয়ের আত্মীয়-স্বজনরা তাকে দেখে বাড়িতে যাওয়ার জন্য বলেন। কিন্তু আব্দুল আলী শশুড় বাড়িতে না গিয়ে সেখান থেকে নিখোঁজ হয়ে যান। আব্দুল আলীকে সব জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে জৈন্তাপুর মডেল থানায় ৪ই মার্চ নিখোঁজ সংক্রান্তে সাধারণ ডায়রী করা হয়।

রবিবার বিকেলে নয়াবিল হাওরের একটি খালের পানিতে এক ব্যক্তির অর্ধগলিত লাশ স্থানীয় লোকজন দেখতে পায়।

পরে নিখোঁজ আব্দুল আলীর পরিবারের সদস্যরা সেখানে গিয়ে লাশটি আব্দুল আলীর বলে সনাক্ত করেন।

কানাইঘাট থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ, ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে আব্দুল আলীর অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাতেই সিওমেক হাসপাতাল মর্গে প্রেরন করেন।

আব্দুল আলীর ১ম স্ত্রী বানেছা বেগম ও ২য় স্ত্রী কুলসুমা বেগমসহ পরিবারের সদস্যরা জানান, কয়েক বছর থেকে মানসিক রোগ ও শ্বাসকষ্টে ভোগছিলেন আব্দুল আলী। মাঝেমধ্যেই হাওর এলাকা দিয়ে নিজ রাজাগঞ্জ গ্রাম থেকে পীরের বাজারের বাসায় যাতায়াত করতেন তিনি। তবে কেউ তাকে হত্যা করতে পারে মর্মে তারা কাউকে সন্দেহ করছেন না।

থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ২য় স্ত্রীর পিত্রালয় জৈন্তাপুরের উৎলারপাড় গ্রাম থেকে কাউকে না জানিয়ে আব্দুল আলী হয়তোবা তার নিজ বাড়ি কানাইঘাটের রাজাগঞ্জ গ্রামে আসার জন্য হাওর এলাকা দিয়ে পায়ে হেটে রওয়ানা দেন। পথিমধ্যে খালের পানিতে পড়ে হয়তো আব্দুল আলীর মৃত্যু হতে পারে।

নিহতের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়ানি বলে তিনি জানান। ময়না তদন্তের রিপোর্ট ও অধিকতর পুলিশী তদন্তের মাধ্যমে এটি হত্যা না অপমৃত্যু সেটি জানা যাবে বলে থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন