1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

সিলেটে ছাত্রলীগ পরিচয়ে গরু ছিনতাইয়ের অভিযোগ

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ  সিলেট মহানগরীর নাইওরপুল এলাকায় ছাত্রলীগ পরিচয়ে পিকআপ চালককে ছুরিকাঘাত করে গরু ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাত ১২টার দিকে মহানগরীর নাইওরপুল এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনার পর বেশ কিছু সময় নাইওরপুল-সোবহানিঘাট সড়ক অবরোধ করে রাখে পরিবহন শ্রমিকরা। পরে কোতোয়ালি মডেল থানায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গরুর মালিক সূত্রে জানা যায়, সিলেটের গোয়াইনঘাট উপজেলার হাদারপাড় এলাকা থেকে পিকআপে করে ৬ টি গরু নিয়ে যাচ্ছিলেন তিনি। পিকাপটি নগরীতে প্রবেশ করলে মোটরসাইকেলে করে কয়েকজন যুবক নিজেদের ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে এসে গাড়ি আটকে একটি গরু ছিনতাই করে পালিয়ে যায়। এ সময় পিকআপ চালককে ছুরি দিয়ে আঘাত করে তারা।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে রাতে নাইওরপুল-সোবহানিঘাট সড়ক অবরোধ করে পরিবহন শ্রমিকরা। এসময় পুলিশের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পরেন শ্রমিক নেতারা। পরে পুলিশ কর্মকর্তাদের আশ্বাসে রাত ১টার দিকে স্বাভাবিক হয় যান চলাচল।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, মোটরসাইকেলে করে আসা কয়েকজন যুবক একটি গরু ছিনতাই করে। পিকআপ চালকের আভিযোগ তার নিজেদের ছাত্রলীগ নেতা হিসেবে পরিচয় দিয়েছে। এঘটনায় আহত পিকআপ চালককে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আমরা ঘটনার সাথে জরিতদের আটকের চেষ্টা চালাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন