1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

সিলেটে এক সাথে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধু লিপি

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: মৌলভীবাজারের রাজনগর লিপি রাণী দাস নামে এক নারী একই সাথে ৪ সন্তানের জন্ম দিলেন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে এসব শিশু সন্তানের জন্ম হয়। ৪ সন্তানই সুস্থ সাভাবিক রয়েছে।

লিপিরানী দাস জানান, রাজনগর উপজেলার মনসুরনগর ইউনিয়নের চাটুরা গ্রামের প্রবাসী অমিত দাসের স্ত্রী লিপি রানী দাস সন্তান সম্ভবা হলে বিভিন্ন পরীক্ষা নীরিক্ষায় দেখা যায় তার ঔরসে ৪টি সন্তান রয়েছে। তাই তিনি সার্বক্ষনিক ডাক্তারের পরামর্শ ও সতর্ক ভাবে চলাফেরা করতেন। প্রসবের সময় হয়ে যাওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে সোমবার বিকালে ৪ সন্তানের জন্মদেন লিপি রানী দাস। চার সন্তানের মধ্যে ২টি ছেলে ও দুটি মেয়ে সন্তান।

জন্মধাত্রী মা লিপি রানী দাস জানান, এক সাথে সুস্থ ও স্বাভাবিক ৪টি সন্তান পেয়ে তিনি ভীষণ খুশি। শিশু ৪টির ওজন স্বাভাবিকের চেয়েও ভালো। বর্তমানে ৪ শিশু ও তাদের মা ওসমানী মেডিকেলে রয়েছেন। দু’একদিনের মধ্যে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাড়িতে চলে আসবেন। তাদের ৯ বছর বয়সী একটি ছেলে সন্তানও রয়েছে। শিশুদের বাবা অমিত দাস জীবিকার অন্বেষণে দীর্ঘদিন যাবৎ প্রবাসে রয়েছেন। মাঝে মধ্যে তিনি স্বজনদের দেখতে দেশে আসেন। অমিত দাসও ৪টি সন্তান পেয়ে ভীষণ খুশি বলে জানান তার স্ত্রী।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন