1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

সিলেটে অলিম্পিক ডে পালিত

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ৫২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আন্তর্জাতিক অলিম্পিক কমিটির (আইওসি) প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেটেও পালিত হয়েছে অলিম্পিক ডে। গতকাল (শুক্রবার) সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অলিম্পিক ডে উদযাপন করা হয়।

‘Lets Move’ প্রতিপাদ্যে ‘অলিম্পিক ডে-২০২৩’’ উদযাপন উপলক্ষে শুক্রবার (২৩ জুন) বিকালে সিলেট জেলা স্টেডিয়াম প্রাঙ্গণ হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সিলেট জেলা স্টেডিয়ামে এসে শেষ হয়।

র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দেবজিৎ সিংহ।

র‌্যালিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক হানিফ আলম চৌধুরী ও কার্যনির্বাহী সদস্য দীপাল কুমার সিংহ, সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সাহিদ আহমদ চৌধুরী জুয়েল, সিলেট জেলা ক্রীড়া অফিসার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মো. নূর হোসেন, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মো. সিরাজ উদ্দিন, সিলেট জেলা ফুটবল দলের সাবেক কৃতি ফুটবল খেলোয়াড় হাসান আলী বাদল।

আরও উপস্থিত ছিলেন, সিলেট ১ম বিভাগ ক্রিকেট লীগ কমিটির সম্পাদক এ টি এম ইকরাম ও সদস্য ইমরান আজাদ, বিসিবি’র সিলেট জেলা ক্রিকেট কোচ মো. রানা মিয়া, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সহকারী সম্পাদক রুয়াইব আহমদ রুয়েব, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু ও সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু, সাবেক খেলোয়াড় গোলাম হোসেন সুজন, কারাতে কোচ মাসুদ রানা, উশু কোচ মো. আনোয়ার হোসেন, ক্রিকেট কোচ পলাশ কর ও নাসির বক্স, ফুটবল কোচ মো. আজিজুর রহমান মিটন, সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিপুল চন্দ্র তালুকদার, মিজানুর রহমান, বিভিন্ন ডিসিপ্লিনের খেলোয়াড়বৃন্দ, ক্রীড়া অনুরাগী বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন