1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক দুই ছিনতাইকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। বুধবার রাত ৩ ঘটিকার সময় সিলেট হুমায়ুন রশিদ চত্বর থেকে মোগলাবাজার থানাধীন রাঘবপুর থেকে ছিনতাইকারী আবজল আলী রাজু ও তারেকুর রহমান তানভীরকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, বুধবার রাত অনুমান ৩টা ২৫ মিনিটের সময় দক্ষিন সুরমা উপজেলার প্যারাইচক রয়েল সিটি আবাসিক এলাকার গেইটে যাওয়ার সাথে সাথে সিলেট ফেঞ্চুগঞ্জ সড়কের পাকা রাস্তায় ছিনতাইকারী তানভির যাত্রী বেশে দারালো অস্ত্রের ভয় দেখিয়ে সিএনজি চালকের কাছে থাকা ২টি মোবাইল যার বাজার মূল্য ২০ হাজার টাকা এবং যাত্রী সেহান আহমদ এর গলায় পুচ মারতে গেলে হাত দ্বারা প্রতিহত করে এবং উক্ত পুচ সেহানের বাম হাতের তর্জনি ও মধ্যমা আঙ্গুলে লেগে কাটা রক্তাক্ত জখম করে এবং গাড়ীটি ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরবর্তীতে সেহান আহমদ মোগলাবাজার থানার রাত্রিকালীন সিয়েরা ৫১ এর অফিসার এসআই কৌশিক সরকারকে পেয়ে বিস্তারিত অবগত করেন এবং এসআই(নিঃ) কৌশিক সরকার সঙ্গীয় ফোর্সসহ মোগলাবাজার থানাধীন কুচাই আসাসিক এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকারীদের গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারীদের কবল থেকে ১টি চড়পড় ২টি মোবাইল সেট, ১টি সিএনজি অটোরিক্সা যার রেজিঃ নং—সিলেট—থ—১২—৭১৫৯ ও ১টি চাক উদ্ধার করে জব্দ তালিকা মূলে জব্দ করেন । পরবর্তীতে সেহান আহমদ (১৯) মোগলাবাজার থানায় এজাহার দায়ের করিলে মোগলাবাজার থানার মামলা নং—৩/৯, তারিখ—০৭/০২/২০২৪খ্রিঃ, ধারা—৪/৫ আইন—শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধন) আইন, ২০১৯ মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারী ১। আবজল আলী রাজু (৩১) ও ২। তারেকুর রহমান তানভির (২২) কে পুলিশ পাহাড়ায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এসএমপি’র এডিসি মিডিয়া মোহাম্মদ সাইফুল ইসলাম ছিনতাইকারীদের গ্রেফতারের বিষয়ে বিস্তারিত তুলে গণমাধ্যমকে অবহিত করেছেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন