1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

সিলেটের তৃষা চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩ এর সুপার রাউন্ডে

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ২০৩ বার পড়া হয়েছে

চ্যানেল আই সেরাকণ্ঠের সুপার রাউন্ডে সিলেটের তৃষা চ্যানেল আই সেরাকণ্ঠ ২০২৩ এর সুপার রাউন্ডে জায়গা করে নিয়েছেন সিলেট জেলা শিল্পকলা একাডেমির ১ম বর্ষের ছাত্রী তৃষা দাশ।

সংগীতের সেরামঞ্চ চ্যানেল আই-তে শুরু হওয়া ইজাজ খান স্বপন এর পরিচালনায় গানের সবচেয়ে বড় রিয়েলিটি শো এর ৭ম আসর সেরাকণ্ঠ-২০২৩ এর সুপার রাউন্ডে সিলেট বিভাগ থেকে একমাত্র তৃষা দাশ পরবর্তী সুপার রাউন্ডে পৌঁছেছেন। তৃষা হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের প্রভাংশু দাশের মেয়ে।

তিনি বর্তমানে সিলেটে বসবাস করেন। তৃষা দাশের গানের প্রথম হাতেখড়ি হয় স্বর্গীয় ওস্তাদ বিমলেন্দু দাস পুরকায়স্থ’র কাছে। এছাড়াও তিনি অনেক ওস্তাদের সান্নিধ্যে তালিম নিয়েছেন। পাশাপাশি তিনি বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের একজন নিয়মিত শিল্পী। গত শুক্রবার (১১ আগস্ট) সেরাকণ্ঠ-২০২৩ সিজন-৭ এর সুপার রাউন্ডের ফলাফল প্রধান বিচারক কিংবদন্তী শিল্পী রুনা লায়লার হাত থেকে মেডেল গ্রহণ করার মাধ্যমে নিশ্চিত করেন। যা সিলেটবাসীর জন্য অতি গর্বের বিষয়।

বিচারক হিসেবে আরও ছিলেন বরেণ্য রবীন্দ্র সংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা ও জনপ্রিয় সংগীতশিল্পী সামিনা চৌধুরী। ইতোমধ্যে তৃষা অসাধারণ গায়কী দিয়ে বিচারকসহ শ্রোতাদের মন জয় করে নিয়েছেন। চ্যানেল আই সেরাকন্ঠে তৃষা নিজের লেখা ও সুর করা গান গেয়ে গত শুক্রবার (২১ জুলাই) বিচারকসহ শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছেন। পাশাপাশি রবীন্দ্রসংগীত ‘মাঝে মাঝে তব দেখা পাই, চিরদিন কেন পাই না’ গানটি গেয়েছেন যা শ্রোতাদের মন ছুঁয়ে গেছে। তৃষা গান গাওয়ার পাশাপাশি নিজে গান লিখতে ও সুর করতে পারেন।

গানের অনুভূতি নিয়ে তৃষা বলেন, গান আমার কাছে ভালোবাসা ও সাধনার বিষয়। গানের মাধ্যমে দেশকে বিশ্বের দরবারে তুলে ধরতে চান। মানুষের ভালোবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। সুন্দর গানের সঙ্গে থাকতে চাই। সাধনা করতে চাই নিয়মিত। বাংলা গানের সঙ্গে চিরদিন থাকতে চাই তাছাড়াও তিনি চান সেরাকণ্ঠের সর্ব্বোচ্চ শিখরে পৌঁছাতে। এই জন্য সবার কাছে দোয়া ও আশির্বাদ প্রার্থনা করেন তৃষা দাশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন