1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

সিলেটের জৈন্তাপুরে র‍্যাবের উপর চোরাকারবারীদের হামলা, আহত ৩

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটের জৈন্তাপুর উপজেলার হরিপুর বাজারে ভারতীয় অবৈধ পন্য উদ্ধারে গিয়ে হামলার শিকার হয়েছে র‍্যাব। চোরাকারবারীদের হামলায় ৩ র‍্যাব সদস্য গুরত্বর আহত হয়েছেন। গত (৯ নভেম্বর) রাত ৮টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

এতে র‍্যাবের ৩ সদস্য আহত হয়েছেন। আহত র‍্যাব সদস্যরা হলেন সৈনিক জাহাঙ্গীর আলম ও সৈনিক মেহেদী হাসান। অপর আহতের নাম জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয়দের সহায়তায় আহত র‍্যাব সদস্যদের উদ্বার করে স্থানীয় একটি ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। পরবর্তীতে র‍্যাবের অন্য সদস্যরা এসে তাদের কে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যান। সাদা পোশাকে অভিযানে থাকায় প্রথমে তাদের পরিচয় জানা সম্ভব হয় নি।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, র‍্যাব গোপন সূত্রে খবর পেয়ে ভারতীয় চা-পাতা ও মদের একটি বড় চোরাচালান চক্রের গাড়ি আটক করতে হরিপুর বাজারে অভিযান পরিচালনা করে। এসময় স্থানীয় কিছু চোরাকারবারী তাদের উপর হামলা চালায়।

খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যান। পরবর্তী সময়ে র‍্যাব সদস্যরা ঘটনাস্থলে আসলে ব্যবসায়ীগণ দোকান পাট বন্ধ করে ভয়ে নিরাপদে চলে যায়।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ প্রেরণ করা হয়। ৩ জন র‍্যাব সদস্য আহত হওয়ার খবর পেয়েছি। বর্তমানে বাজারের পরিস্থিতি শান্ত রয়েছে।

স্থানীয় ফতেপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিক আহমদ বলেন, ব্যবসায়ী কমিটির সহায়তায় আহত র‍্যাব সদস্যদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদানের ব্যবস্থা করি। তিনি বলেন, এই ঘটনার সাথে জড়িতদের পুলিশের সহায়তায় চিহৃিত করার চেষ্টা করা হচ্ছে।

এদিকে ঘটনার খবর পেয়ে বুধবার রাত ১১টার দিকে র‍্যাব- ৯’র একটি উচ্চ পর্যায়ের টিম হরিপুর বাজার পরির্দশন করেন এবং ঘটনার বিষয়ে স্থানীয় বাজার কমিটির ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে কথা বলেন।

ঘটনাস্থলে পরিদর্শনে থাকা র‍্যাবের এক কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ঘটনাস্থলে রয়েছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন