1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

সিলেটের জৈন্তাপুরে আবারও সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোটার:

সিলেটের জৈন্তাপুরে ডিআই পিকআপের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত পৌনে দশ টার দিকে সিলেট—তামাবিল মহাসড়কের জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন— জৈন্তাপুর উপজেলার মোকামবাড়ী গ্রামের আলা উদ্দিনের পুত্র শিহাব (২২), জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলীর পুত্র ফয়সাল রেজা (১৯), একই এলাকার ব্যবসায়ি আব্দুল হান্নানের পুত্র পাবেল আহমেদ ( ১৮)। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন মোকামপুঞ্জি গ্রামের খাট খাঁশিয়ার পুত্র আর্মি খাশিয়া (১৭)। স্থানীয় সুত্র জানায়, মঙ্গলবার ( ৫ মার্চ) রাত পৌনে দশটা দিকে তামাবিল মহাসড়ক মোকামপুঞ্জিগামী দ্রুতগতির ডিআই পিকআপ (সিলেট মেট্রো —ন—১৫ ২৯৯৯) জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলের সম্মুখে বিপরীত দিক থেকে আসা ২টি মোটর সাইকেলকে ধাক্কা দিলে দূর্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিহাবকে মৃত ঘোষনা করেন। গুরুত্বর আরও তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে রাত ১২টার দিকে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ফয়সাল রেজা ও রাত দেড়টায় পাবেলের মৃত্যু হয়।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম (পিপিএম) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনার পর ঘন্টা দুয়েক তামাবিল মহাসড়কে যান চলাচল বন্ধ ছিলো। পরে পুলিশ স্থানীয় ব্যাক্তিদের হস্তক্ষেপে যানচলাচল স্বাভাবিক করা হয়। তিনি আরও জানান পিকআপ চালককে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। নিহতদের ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতদের দেখতে স্বাস্থ্য মন্ত্রী ডা: সামন্ত লাল সেন দেখতে যান এবং নিহতদের পরিবারকে সমবেদনা জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন