1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

সিলেটের উপশহর খেলার মাঠে মেলা বন্ধের দাবিতে মানববন্ধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আবারও ফুঁসে উঠেছেন নগরীর অন্যতম অভিজাত এলাকা শাহজালাল উশহরের বাসিন্দারা। তাদের একমাত্র খেলার মাঠে মেলার অনুমতি বাতিলের দাবিতে তারা রাস্তায় নেমে মানবন্ধন কর্মসূচি পালন করেছেন। আজ মঙ্গলবার বিকেলে উশহরের জি ব্লক থেকে আই ব্লক পর্যন্ত রাস্তার পাশে দাঁড়িয়ে তারা মানবন্ধন কর্মসূচি পালন করেন।

শাহজালাল উপশহর কল্যাণ পরিষদ, শাহজালাল উপশহর এলাকাবাসী ও শাহজালাল উপশহর স্পোর্টিং ক্লাবের উদ্যোগে আয়োজিত এ মানববন্ধন কর্মসূচি সভাপতিত্ব করেন শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের সভাপতি শফিকুল হক।
এ পরিষদের সাধারণ সম্পাদক কাজি মুজিবুর রহমানের পরিচালনায় অনুষ্টিত মানববন্ধনে বক্তারা বলেন, উপশহরবাসীর একমাত্র এই খেলার মাঠে মেলার অনুমতি অবিলম্বে বাতিল করতে হবে। কারণ, এখানে মেলা হলে গোটা এলাকার পরিবেশ নষ্ট হয়। শিশু-কিশোরদের আর কোন খেলার মাঠ না থাকায় তারা অসহনীয় যন্ত্রণা ভোগ করে। নরকযন্ত্রণা ভোট করতে হয় পথচারী থেকে শুরু করে স্কুল মাদরাসার শিক্ষার্থী এবং দুটি মসজিদের মুসল্লিদের। তারা নির্বিঘেœ ইবাদতও করতে পারেন না। তাছাড়া আগামী ২১ জানুয়ারি থেকে এখানে উপশহর স্পোর্টিং ক্লাবের উদ্যোগে মাসব্যাপী নাইটমিনি ফুটবল টুর্নামেন্টও শুরু হচ্ছে।
এ অবস্থায় অবিলম্বে মেলার অনুমতি বাতিল করতে তারা সিলেটের সচেতন সব মহলের দৃষ্টি আকর্ষণ করেছেন।
বক্তারা পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেটের জেলা প্রশাসক, সিলেটের বিভাগীয় গৃহায়ণ কর্তৃপক্ষের হস্তক্ষেপ চেয়েছেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, শাহজালাল উপশহর বায়তুন নাজাত জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক বদরুল আমীন হারুন, উপশহর কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক বদরুল আলম বেলাল, যুব ও ক্রীড়া সম্পাদক মোতাহির হোসেন জাহির, সদস্য কামাল উদ্দিন, বায়তুল জান্নাত জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সালাম, ডা. ইজ্জত আলী, আব্দুল খালিক, লিয়াকত আলী, ওয়ালিউর রহমান চৌধুরী, ফরিদ মিয়া, রমিজ উদ্দিন, মো. জাকির হোসেন, কাওছার আহমদ টিপু, কামাল উদ্দিন, মিসবাহ উদ্দিন, মোতাহির হোসেন জাহির, জাকির হোসেন, শাহজালাল উপশহর স্পোর্টিং ক্লাবের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক ফাহিম আহমদ, কামরুল ইসলাম টিটু, এমরান আহমদ, মস্তাক আহমদ, রাজিব আহমদ, মোহাম্মদ আলী, শেখ তারেক আহমদ, রুহুল আমীন, তাশফিক মেহদী জয়, রাহী চৌধুরী, জুবেল আহমদ, হাশেম আহমদ, লোবাব আহমদ, আহবাব হোসেন, আসিফ আহমদ, সাইদুল ইসলাম, তৌফিক এলাহী শাওন, মাহবুব হোসেন, নয়ন মিয়া, রবিউল আলম, আবুল কাসেম, ছদরুল আমীনসহ উপশহর এলাকার সর্বস্থরের সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন